শিরোনাম :

  • বাংলাদেশি হজকর্মী নিয়োগ প্রক্রিয়া স্থগিত এপ্রিলেই আসছে ঘূর্ণিঝড়-বন্যা ও তীব্র তাপপ্রবাহ লন্ডনের হাসপাতালে অক্সিজেন সংকটের আশঙ্কা, আতঙ্কে করোনা রোগীরা পরজীবীনাশক ওষুধে মাত্র ৪৮ ঘণ্টায় মরবে করোনা
জন্মদিনে ২ সিনেমায় চুক্তিবদ্ধ হলেন আফফান মিতুল
বিনোদন ডেস্ক :
০৫ মার্চ, ২০২০ ১০:৫৭:৩৭
প্রিন্টঅ-অ+


রাজধানীর একটি রেষ্টুরেন্টে ২ মার্চ অনুষ্ঠিত হয়েছে অভিনেতা আফফান মিতুলের জন্মদিন। এ দিনের পার্টিতে তিনি চুক্তিবদ্ধ হলেন ২টি চলচ্চিত্রে। জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমান সোহান, গাজী মাহবুব, সিনেমাহল মালিক সমিতির সাধারণ সম্পাদক আওলাদ হোসেন উজ্জ্বল, জাজ মাল্টিমিডিয়ার সি.ই.ও আলিম উল্যাহ খোকনসহ আরও অনেকের উপস্থিতিতে আফফান মিতুল সিনেমার চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

একটি সিনেমার নাম ‘হাই টেম্পার’, অন্যটির নাম ‘রজকিনী চন্ডিদাস’। কোরবান খানের প্রযোজনায় ‘হাই টেম্পার’ চলচ্চিত্রটি পরিচালনা করবেন কিশোর রাব্বানী।

এদিকে নাসির উদ্দিনের প্রযোজনায় ‘রজকিনী চন্ডিদাস’ পরিচালনা করবেন সবুজ খান। দেশকে শত্রুমুক্ত করতে ৭ নায়কের গল্পের অ্যাকশন সাসপেন্সধর্মী সিনেমা ‘হাই টেম্পার’। এখানে আফফান মিতুল আরো ৬ জন নায়কের সাথে স্ক্রিন শেয়ার করবেন।

তবে রোমান্টিক লোকগল্পের ‘রজকিনী চন্ডিদাস’ সিনেমায় আফফান মিতুল অভিনয় করবেন একক নায়ক হিসেবে। এই ২টি সিনেমাতেই ওপার বাংলার নায়িকারা অভিনয় করবেন বলে জানা গেছে।

আফফান মিতুলের জন্মদিনের অনুষ্ঠানে আরও এসেছিলেন সালমান শাহ স্মরণে সদ্য নির্মিত ‘স্বপ্নের ঠিকানা’ হাউজের কর্ণধার রাশেদ খান ও চলচ্চিত্র পরিচালক রুবেল মাহমুদ। এই রাশেদ খান প্রযোজিত ও রুবেল মাহমুদ পরিচালিত ‘নিশ্চুপ ভালোবাসা’ চলচ্চিত্রের মাধ্যমে ঢাকাই সিনেমায় সারা জেরিনের বিপরীতে নায়ক হিসেবে অভিষেক হয় আফফান মিতুলের।

জন্মদিনে আফফান মিতুল জানান, খুব শিগগিরই তার অভিষেক হবে বলিউডের সিনেমা ‘ডিলেমা’-তে। কিন্তু সেটা অন্য আরেকদিন ঘটা করে সংবাদ মাধ্যমকে জানাবেন। বর্তমানে আফফান মিতুল এক ডজন চলচ্চিত্রে অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

মার্চের ১১ তারিখে ময়মনসিংহে তিনি অংশ নেবেন আবু তাওহীদ হিরণ পরিচালিত ‘আদম’ চলচ্চিত্রের শুটিংয়ে। এতে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশীর স্বামী ‘মতি’ চরিত্রে অভিনয় করছেন তিনি। সবকিছু ঠিক থাকলে ২৭ মার্চ মুক্তি পাবে আফফান মিতুলের সিনেমা ‘গন্তব্য’।



আমার বার্তা/০৫ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন