শিরোনাম :

  • বাংলাদেশি হজকর্মী নিয়োগ প্রক্রিয়া স্থগিত এপ্রিলেই আসছে ঘূর্ণিঝড়-বন্যা ও তীব্র তাপপ্রবাহ লন্ডনের হাসপাতালে অক্সিজেন সংকটের আশঙ্কা, আতঙ্কে করোনা রোগীরা পরজীবীনাশক ওষুধে মাত্র ৪৮ ঘণ্টায় মরবে করোনা
ক্যাটরিনা-ভিকির হোলি খেলা কিসের ইঙ্গিত?
বিনোদন ডেস্ক :
০৮ মার্চ, ২০২০ ১১:০০:২৭
প্রিন্টঅ-অ+


বলিউডের বর্তমান সময়ের আলোচিত দুই তারকা— ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তাদের প্রেমের গুঞ্জন বেশ কিছুদিন ধরেই বলিপাড়ায় উড়ছে। এছাড়া তাদের বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখাও যাচ্ছে।

গতকাল রাতে হোলি পার্টির আয়োজন করেছিলেন ইশা আম্বানি। এতে বলিউডের প্রথম সারির অনেক তারকাই উপস্থিত ছিলেন। এই পার্টিতে ছিলেন ভিকি-ক্যাটরিনা।

হোলি উদযাপন করতে ভারতে এসেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও তার স্বামী নিক জোনাস। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন এই মার্কিন গায়ক। ভিডিওটির একটি অংশে একসঙ্গে নাচতে দেখা গেছে ভিকি-ক্যাটরিনাকে। এছাড়া সামাজিক যোগামাধ্যমে এই জুটির একসঙ্গে হোলি উদযাপনের কিছু ছবিও ভাসছে। এরপর তাদের প্রেম নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে।

‘কফি উইথ করন’ অনুষ্ঠানের ষষ্ঠ আসরে প্রথম ক্যাটরিনার প্রতি ভালো লাগার কথা জানান ভিকি। পাশাপাশি এই অভিনেত্রীর সঙ্গে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেছিলেন। এরপর একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে মজার ছলে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দেন তিনি। সামাজিক যোগযোগমাধ্যমে দৃশ্যটি ভাইরাল হলে তাদের নিয়ে আলোচনা শুরু হয়।

এদিকে গত বছর দীপাবলী উপলক্ষে আয়োজিত একটি পার্টিতে এই দুই তারকা একসঙ্গে হাজির হন। এ নিয়ে বলিপাড়ায় কানাকানি শুরু হয়। তারপর একসঙ্গে নৈশভোজে গিয়ে প্রেমের গুঞ্জন আরো উসকে দেন তারা।

যদিও প্রেমের বিষয়টি অস্বীকার করেন ভিকি। এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘সত্যি বলতে, ক্যাটরিনার সঙ্গে প্রেমের মতো কোনো ঘটনাই ঘটেনি।’ অন্যদিকে এ প্রসঙ্গে এখনো কোনো বক্তব্য দেননি ক্যাটরিনা।



আমার বার্তা/০৮ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন