শিরোনাম :

  • দুদক পরিচালকের মৃত্যু : আইসোলেশনে থাকা ছেলের আবেগঘন স্ট্যাটাস শেখ হাসিনাকে ধন্যবাদ জানালেন করোনা আক্রান্ত প্রিন্স চার্লস রাখী দাশ পুরকায়স্থের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ফের করোনা পরীক্ষা করাবেন ট্রাম্প
করোনার আতঙ্কেও বাঘি থ্রি দেখতে উপচে পড়া ভিড়, আয় ৫০ কোটি
বিনোদন ডেস্ক :
১০ মার্চ, ২০২০ ১০:৫৮:২৮
প্রিন্টঅ-অ+


ছবিটি নিয়ে সবার আগ্রহ ছিলো দারুণ। বোদ্ধারা ভাবছিলেন ‘বাঘি’ ও ‘বাঘি টু’-কে ছাড়িয়ে যেতে পারবে কী সিরিজটির তৃতীয় কিস্তি? সেই প্রশ্নের জবাবটা এসে গেল। এখন পর্যন্ত ২০২০ সালে মুক্তি পাওয়া সব ছবির মধ্যে প্রথম দিনের ব্যবসার হিসেবে এগিয়ে ‘বাঘি থ্রি’। আর কিস্তির হিসেবে দ্বিতীয় হয়ে যাত্রা করলো এটি।

প্রথম দিনই বক্স অফিসে বাজিমাত করে টাইগার শ্রফ। তার ধুম ধাড়াক্কা অ্যাকশন, শ্রদ্ধা কাপুরের গ্ল্যামার মন জয় করেছে দর্শকের। উপভোগ করছেন তারা টাইগারের বড় ভাইয়ের চরিত্রে থাকা রিতেশ দেশমুখের অভিনয়ও।

একদিকে ছবিটি পাইরেসির কবলে পড়েছে। অন্যদিকে ভারতজুড়েই করোনাভাইরাসের আতঙ্ক। সব কিছুকে বুড়ো আঙুল দেখিয়ে বাজিমাত করেই চলেছে ‘বাঘি থ্রি’। ৬ মার্চ মুক্তি পাওয়া এই সিনেমা ৮ মার্চ পর্যন্ত তিনদিনের হিসেবে ঘরে তুলেছে ৫০ কোটিরও বেশি আয়।

বক্স অফিস ইন্ডিয়া প্রকাশিত রিপোর্ট অনুযায়ী আহমেদ খান পরিচালিত ‘বাঘি থ্রি’ সিনেমাটি প্রথম দিনে ছবিটি মোট ব্যবসা করে ১৭ কোটি ৫০ লাখ টাকা।

এরপর দিন শনিবার ১৫ কোটি ৫০ লাখ টাকা ও তৃতীয় দিন রোববার ছবিটি ব্যবসা করেছে প্রায় ১৯ কোটি ৭৫ লাখ টাকার।

নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট ও ফক্স স্টার স্টুডিওসের ব্যানারে নির্মিত হয়েছে রোমান্স অ্যাকশন ‘বাঘি থ্রি’। ছবিটি প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। আহমেদ খানের পরিচালনায় এই সিনেমায় অভিনয় করেছেন টাইগার শ্রফ, শ্রদ্ধা কাপুর, রিতেশ দেশমুখ, অঙ্কিতা লোখান্ড, আশুতোষ রানা, বিজয় ভার্মা, জয়দীপ আহলাওয়াত প্রমুখ।

আর ‘বাঘি থ্রি’ সিনেমায় আইটেম গানে পারফর্ম করেছেন দিশা পাটানি। এই সিনেমার সঙ্গীত পরিচালনা করেছেন বিশাল দাদলানি, শেখর রাবজিয়ানি, বাপ্পি লাহিড়ী, তনিষ্ক বাগচী, সাচেত ট্যান্ডন, পরম্পরা ঠাকুর, রোচক কোহলি এবং রেসে বেন্ডাল।



আমার বার্তা/১০ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন