শিরোনাম :

  • বাংলাদেশি হজকর্মী নিয়োগ প্রক্রিয়া স্থগিত এপ্রিলেই আসছে ঘূর্ণিঝড়-বন্যা ও তীব্র তাপপ্রবাহ লন্ডনের হাসপাতালে অক্সিজেন সংকটের আশঙ্কা, আতঙ্কে করোনা রোগীরা পরজীবীনাশক ওষুধে মাত্র ৪৮ ঘণ্টায় মরবে করোনা
করোনায় সবার যখন প্রাণিতে ভয় সৃজিত খেলেন জেব্রা ও কুমিরের মাংস!
বিনোদন ডেস্ক :
১০ মার্চ, ২০২০ ১৩:৪৮:৪৯
প্রিন্টঅ-অ+


দুনিয়াজুড়ে আতঙ্ক ছড়িয়েছে প্রাণঘাতি করোনাভাইরাস। বলা হচ্ছে নানা রকম প্রাণির মাধ্যমেই ভাইরাসটি মানবদেহে ছড়িয়েছে। এমনি সময়ে আফ্রিকায় গিয়ে জেব্রা ও কুমিরের মাংস দিয়ে ভোজন করে হৈচৈ ফেলে দিয়েছেন কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি।

জানা গেছে, ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ সিনেমার শুটিংয়ের জন্য বর্তমানে আফ্রিকায় রয়েছেন তিনি। তার সঙ্গে আছে ছবিটির পুরো ইউনিট। সেখানেই কাজের ফাঁকে ‘কার্নিভোর দ্য রেস্টুরেন্ট’ নামে একটি রেস্তোরাঁয় হানা দেন সৃজিত। অর্ডার করেন গ্রিল করা কুমিরের মাংস, জেব্রার স্টেক। বেশ আরাম করে ভোজন শেষে সেইসব খাবারের ছবিও পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সেই ছবিতে শূকরের ঠ্যাংও দেখা গেছে মেনু হিসেবে। তবে বাংলাদেশি অভিনেত্রী মিথিলার স্বামী সৃজিত সেই পদ চেখে দেখেছেন কিনা, তা জানা যায়নি।

এদিকে ইনস্টাগ্রামে পোস্ট করা সেসব ছবি নিয়েই উত্তাল হয়েছে নেটদুনিয়া। অনেকে সমালোচনাও করছেন এই বাঙালি পরিচালকের। করোনা আতঙ্কের মধ্যে সৃজিতের এ ধরনের খাবার গ্রহণে অবাক হয়েছেন অনেকে। সতর্ক বাণীও দিয়েছেন সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্সে।

কারণ বিশ্বজুড়ে করোনা ত্রাসে কাঁপছে সবাই। ভারতে মুরগির মাংস থেকে দূরে পালাচ্ছেন অনেকে। আর সেই সময় তিনি কী না জেব্রা আর কুমিরে মাংস খেলেন! সূত্র: জিনিউজ

প্রসঙ্গত ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ছবির পুরোদমে চলছে শুটিং। সুনীল গঙ্গোপাধ্যায়ের লেখা ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ গল্প অবলম্বনে তৈরি হচ্ছে ছবিটি। কেনিয়ার জঙ্গলেই হবে ছবির বেশিরভাগ অংশের শুটিং।



আমার বার্তা/১০ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন