শিরোনাম :

  • দুদক পরিচালকের মৃত্যু : আইসোলেশনে থাকা ছেলের আবেগঘন স্ট্যাটাস শেখ হাসিনাকে ধন্যবাদ জানালেন করোনা আক্রান্ত প্রিন্স চার্লস রাখী দাশ পুরকায়স্থের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ফের করোনা পরীক্ষা করাবেন ট্রাম্প
টি সিরিজের জন্য নির্মাণ করলেন বাংলাদেশি নির্মাতা
বিনোদন ডেস্ক :
১৪ মার্চ, ২০২০ ১০:৫৭:৪৭
প্রিন্টঅ-অ+


মুম্বাইয়ের বহুল জনপ্রিয় অডিও ও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান টি সিরিজ। যেখানে শাহরুখ খান, সালমান খানের সিনেমার গান থেকে শুরু করে বলিউডের জনপ্রিয় শিল্পীদের গান প্রকাশিত হয়।

এবার প্রথমবারের মত বলিউডের এই শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করলেন বাংলাদেশি নির্মাতা শাহরিয়ার পলক। এই প্রতিষ্ঠানের হয়ে তিনি সম্প্রতি নির্মাণ করলে নতুন একটি মিউজিক ভিডিও।

গানের শিরোনাম 'পেয়ার হো গায়া'। লন্ডন প্রবাসী সংগীতশিল্পী আমিন রাজার কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন বলিউডের রাজা কাশ্যপ। গানটিতে কণ্ঠ দিয়েছেন আমিন রাজা নিজেই। ভিডিওতে শিল্পীর সঙ্গে মডেল হয়েছেন লিয়ানা।

এ বিষয়ে নির্মাতা শাহরিয়ার পলক বলেন, 'এটা সত্যি আমার জন্য একটা বিরাট পাওয়া, এমন একটা শীর্ষস্হানীয় প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করা। মুম্বাই বলি বা বলিউড বলি সেখানে অনেকের সাথেই আমার বেশ ভালো সম্পর্ক। সেই সুবাদেই এই কাজটি পাওয়া।'

গান ভিডিওটি ১২ মার্চ সন্ধ্যায় টি সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।



আমার বার্তা/১৪ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন