শিরোনাম :

  • বাংলাদেশি হজকর্মী নিয়োগ প্রক্রিয়া স্থগিত এপ্রিলেই আসছে ঘূর্ণিঝড়-বন্যা ও তীব্র তাপপ্রবাহ লন্ডনের হাসপাতালে অক্সিজেন সংকটের আশঙ্কা, আতঙ্কে করোনা রোগীরা পরজীবীনাশক ওষুধে মাত্র ৪৮ ঘণ্টায় মরবে করোনা
কীসের অনুশোচনায় সজল-প্রভা?
বিনোদন ডেস্ক :
১৪ মার্চ, ২০২০ ১৪:১৯:০৭
প্রিন্টঅ-অ+


অনেকদিন ধরেই দুজনের মধ্যে খুব ভালো সম্পর্ক অভিনেতা সজল ও অভিনেত্রী প্রভার। প্রায় এক দশক ধরে তারা জুটি বেঁধে অভিনয় করছেন নানা গল্পের নাটক-টেলিছবিতে। তাদের রসায়ন বরাবরই প্রশংসা পেয়েছে দর্শকের কাছে।

সাম্প্রতিককালে আগের মতো খুব একটা দেখা যায় না তাদের, একসঙ্গে। সর্বশেষ তারা কাজ করলেন ‘অনুশোচনা’ নামে একটি নাটকে।

সংসদ সদস্য ইসরাফিল আলমের গল্প ভাবনায় মিজানুর রহমান বেলালের রচনায় এটি পরিচালনা করেছেন আদিত্য জনি। সম্প্রতি রাজধানীর উত্তরায় এ নাটকের শুটিং সম্পন্ন হয়েছে।

এ নাটকে অভিনয় প্রসঙ্গে সজল বলেন, ‘প্রভার সঙ্গে একসময় নিয়মিত অভিনয় করেছি। সহশিল্পী হিসেবে সে খুবই আন্তরিক। মন দিয়ে চরিত্রটাকে নিজের মধ্যে ধারণ করার চেষ্টা করে। তার অভিনয় ভালো লাগে আমার। অনেকদিন পর তাকে পেলাম নাটকে। নতুন এই চরিত্রেও সে সহজভাবে মানিয়ে নিয়েছে।

দুজনই বেশ চমৎকার দুটি চরিত্রে অভিনয় করেছি। আশা করছি এটি উপভোগ্য হবে দর্শকের কাছে।’

এদিকে প্রভা বলেন, ‘পারিবারিক একটি গল্প নিয়ে নাটকটি তৈরি হয়েছে। তবে ইমোশন রয়েছে নাটকজুড়ে। আমার চরিত্রটিও বেশ আকর্ষণীয়। এছাড়া সজল ভাইয়ের সঙ্গে কাজ করতে ভালো লাগে। নাটকটি দর্শকের কাছে ভালো লাগবে বলে মনে করছি।’

একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে জানিয়েছেন পরিচালক।



আমার বার্তা/১৪ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন