শিরোনাম :

  • দুদক পরিচালকের মৃত্যু : আইসোলেশনে থাকা ছেলের আবেগঘন স্ট্যাটাস শেখ হাসিনাকে ধন্যবাদ জানালেন করোনা আক্রান্ত প্রিন্স চার্লস রাখী দাশ পুরকায়স্থের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ফের করোনা পরীক্ষা করাবেন ট্রাম্প
সৃজিত-মিথিলার মিলনে বাধা করোনা
বিনোদন ডেস্ক :
১৪ মার্চ, ২০২০ ১৬:৩২:৪৯
প্রিন্টঅ-অ+


করোনাভাইরাসে বিপর্যস্ত সারা দুনিয়া। বিশ্বজুড়েই আতঙ্ক ছড়িয়ে পড়েছে এই প্রতিষেকধকহীন ভাইরাসের। চীন দিয়ে শুরু হওয়া করোনা ভয়াল সফরের থাবা হামলে পড়েছে বাংলাদেশ, ভারতসহ নানা দেশে। এসব দেশে এরইমধ্যে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করা হয়েছে। বাতিল হয়েছে অনেক গুরুত্বপূর্ণ আয়োজন।

করোনা বাধা হয়ে দাঁড়িয়েছে অনেক প্রিয়জনের মাঝেও। তেমনি শিকার সৃজিত মুখার্জি ও মিথিলা দম্পতি। সৃজিত মুখার্জির সঙ্গে দেখা করতে ভারতে আসা সম্ভব হচ্ছে না মিথিলার। কারণ ভারতে করোনার আক্রমণ ভয়াবহ রুপ নিচ্ছে।

মিথিলা তার নিজের সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে লিখেছেন, দীর্ঘদিন পর যখন সৃজিত মুখোপাধ্য়ায়ের সঙ্গে তার দেখা করার কথা, তখন বাধা হয়ে দাঁড়িয়েছে করোনা।

এদিকে সম্প্রতি এক সাক্ষাৎকারে মিথিলাকে ভারতীয় নাগরিকত্ব নেবেন কিনা প্রশ্ন করা হয়। উত্তরে মিথিলা জানান, ‘এইসব অনেক জটিল বিষয়। এসব নিয়ে পরে ভাববো। আপাতত ভিসা পেতে চাই।’

এদিকে করোনার প্রভাবে ভারতে যাওয়া আসার ভিসা বন্ধ করা হয়েছে ১৫ এপ্রিল পর্যন্ত। এবার করোনার বাধা পেয়ে সেই সাক্ষাৎকারটিও মিথিলা নিজের পেজে শেয়ার করেছেন এবং মজা করে লিখেছেন, ‘শুধুমাত্র করোনাই এখন সিদ্ধান্ত নিতে পারে’।



আমার বার্তা/১৪ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন