শিরোনাম :

  • বাংলাদেশি হজকর্মী নিয়োগ প্রক্রিয়া স্থগিত এপ্রিলেই আসছে ঘূর্ণিঝড়-বন্যা ও তীব্র তাপপ্রবাহ লন্ডনের হাসপাতালে অক্সিজেন সংকটের আশঙ্কা, আতঙ্কে করোনা রোগীরা পরজীবীনাশক ওষুধে মাত্র ৪৮ ঘণ্টায় মরবে করোনা
ভারত কাঁপছে করোনায়, মালাইকা ঘুরছেন নগ্ন হয়ে
বিনোদন ডেস্ক :
১৪ মার্চ, ২০২০ ১৭:০৪:০৬
প্রিন্টঅ-অ+


বরাবরই নিজেকে নিয়ে বিন্দাস মালাইকা অরোরা। তা সে পোশাক হোক বা প্রেম। কোনো দিনই সমালোচনার ধার ধারেন না তিনি। নিজের যা ভালো লাগে তাই করে চলেন আপন মনে। খুল্লামখুল্লা হাঁটুর বয়সী অর্জুন কাপুরের সঙ্গে প্রেমও করেন, খুল্লামখুল্লা ছবি বা ভিডিও পোস্টও করতে পারেন।

এই মুহূর্তে নেট দুনিয়া উত্তাল মালাইকার একটি ভিডিও নিয়ে। সেই ভিডিওতে মালাইকার পোশাক নিয়ে চলছে বিতর্ক। অনেকে গালি দিতেও ছাড়ছেন না ‘ছাইয়া ছাইয়া’ গানের এই অভিনেত্রীকে। ভারতের গণমাধ্যমেও সেই ভিডিও এবং ছবি ছেপে বেরিয়েছে রসালো খবর!

ভিডিওতে দেখা যায়, শরীরের সঙ্গে লেপটে থাকা একটি স্কিন কালারের বডিস্যুট পরে জিমে যাচ্ছেন মালাইকা। ওই অবস্থায় সুন্দরীকে দেখে সত্যিই মনে হবে তিনি বোধহয় নগ্ন। শরীরে কোনও পোশাক পরেননি। ওই বেশেই গাড়ি থেকে নেমে জিমের দিকে হেঁটে যান তিনি।

পাপারাৎজিদের তোলা ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই সমালোচনার মুখে অভিনেত্রী। নেটিজেনদের একাংশের প্রশ্ন, ‘এ কী শরীরে পোশাক কই?’

অনেকে মালাইকার কমনসেন্স নিয়েও প্রশ্ন তুলেছেন। দেশ ও দুনিয়া যখন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কাঁপছে তখন এই অভিনেত্রী কেমন করে এ বয়সে এত খোলামেলা পোশাকে দিন-দুপুরে হেঁটে বেড়ান! তবে বরাবরের মতো এবারও বিতর্ক-কটাক্ষের বিপরীতে একেবারে নির্বাক মালাইকা।



আমার বার্তা/১৪ মার্চ ২০২০/জহির

 


আরো পড়ুন