শিরোনাম :

  • আজ পবিত্র শবে বরাত শবে বরাতে নিজ নিজ ঘরে বসে আল্লাহর ইবাদত করি : রাষ্ট্রপতি সৌভাগ্যের রজনী মানবজাতির জন্য শান্তি-সমৃদ্ধি বয়ে আনুক : প্রধানমন্ত্রী সৌদি আরবের রাষ্ট্রদূত হচ্ছেন জাবেদ পাটোয়ারী
মসজিদে দিলেন ৫ লাখ, বেকার শিল্পীদের পাশেও অনন্ত জলিল
বিনোদন ডেস্ক :
২৩ মার্চ, ২০২০ ১১:০৫:৪৯
প্রিন্টঅ-অ+


মানবিক অভিনেতা হিসেবে অনেক আগে থেকেই সুনাম কুড়িয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল। কোথাও বন্যা হয়েছে, ছুটে যান তিনি। কেউ সাহায্য চায়, পাশে থাকেন এ নায়ক।

এবার একটি মসজিদ সংস্কারের দায়িত্ব নিলেন তিনি। জানা গেছে, ঢাকার হেমায়েতপুর জামে মসজিদ সংস্কারের জন্য ৫ লাখ টাকা অনুদান দিয়েছেন অনন্ত। এক ফেসবুক স্ট্যাটাসে এমন তথ্য নিশ্চিত করেছেন এই চিত্রনায়ক নিজেই।

৫ লাখ টাকা প্রদানের চেকের ছবিসহ ফেসবুক স্ট্যাটাসে অনন্ত জলিল লিখেছেন, হেমায়েতপুর জামে মসজিদ এলাকায় ঘনবসতি অনেক লোক বাস করে আল্লাহ তাদের সবাইকে হেফাজত করুক। মসজিদের সংস্কারের কাজ চলছে, সবার জন্য দোয়া। আমাদের এজে আই ও এবি গ্রুপের ১১ হাজার মানুষ কাজ করে, তাদের সবার জন্য ও দেশবাসীর সবার জন্য আল্লাহতালার কাছে দোয়া করার উদ্দেশ্যে আমার সামর্থ্যের মধ্যে সহযোগিতা করলাম।

আল্লাহতালা যেন আমাদের সবাইকে হেফাজত করেন। সবাই ভালো থাকবেন এবং সতর্কতা অবলম্বন করবেন।

পাশাপাশি করোনার প্রভাবে বেকার হয়ে পড়া অসচ্ছল শিল্পীদের পাশে দাঁড়ানোরও ঘোষণা দেন অনন্ত জলিল। তিনি গণমাধ্যমকে জানিয়েছেন, '২৬ মার্চ (বৃহস্পতিবার) পরিচালক-প্রযোজক এবং শিল্পী সমিতির আয়োজনে অসচ্ছল শিল্পীদের মাঝে করোনা পরিস্থিতির কথা বিবেচনা করে কিছু নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণ করবো এফডিসিতে। আমি দুটি অনুষ্ঠানে উপস্থিত থেকে বর্তমান এই করুণ পরিস্থিতিতে জরুরিসেবা দেয়ার চেষ্টা করবো।'

২০১০ সালে ‘খোঁজ-দ্যা সার্চ’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় পা রাখেন অনন্ত জলিল। বর্তমানে অপেক্ষায় আছে তার নতুন সিনেমা 'দিন- দ্য ডে'।



আমার বার্তা/২৩ মার্চ ২০২০/জহির

 


আরো পড়ুন