শিরোনাম :

  • আজ সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী কারওয়ান বাজারের কলার আড়তের আগুন নিয়ন্ত্রণে করোনা মোকাবিলায় সমাজকল্যাণ মন্ত্রণালয়ের ২৩ কোটি টাকার বরাদ্দ যুক্তরাষ্ট্রের নতুন রেকর্ড, একদিনে প্রাণ গেল ১২২৪ জনের
করোনায় কাছাকাছি অঙ্কুশ-ঐন্দ্রিলা
বিনোদন ডেস্ক :
২৪ মার্চ, ২০২০ ১১:০২:২৫
প্রিন্টঅ-অ+


ঘরে থেকে বাইরে বেরিয়ে আসলেই লাগতে পারে করোনাভাইরাসের ছোঁয়া। আর এই ভাইরাস একবার ছুঁয়ে দিলেই শুরু জীবন-মৃত্যুর লড়াই। তাই যতোটা সম্ভব ঘরেই সময় কাটানোর চেষ্টা করছেন সচেতন মানুষরা। সেচ্ছায় কোয়ারেন্টাইনে থাকছেন অনেকেই।

স্কুল-কলেজ বন্ধ। নাটক সিনেমার শুটিং বন্ধ। তাই তারকারাও ঘরে বসে দিন কাটাচ্ছেন। জনগণকে সচেতন করতে নানা ভিডিও বার্তা দিচ্ছেন। এমনই করোনা আতঙ্কে বাড়িতেই সময় কাটচ্ছেন কলকাতার নায়ক অঙ্কুশ তার প্রেমিকা কলকাতার ছোটপর্দার অভিনেত্রী ঐন্দ্রিলা।

মাঝে মধ্যে একসঙ্গে দেশে বিদেশে ঘুরে বেড়ান তারা। সম্প্রতি করোনা ভাইরাসের কারণে তাদের লন্ডন যাত্রা বাতিল হয়েছে। বন্ধ হয়েছে শুটিংও। তাই এই জুটি বর্তমানে অবসর সময় কাটাচ্ছেন অঙ্কুশের বাইপাশের বাড়িতে। একসঙ্গে হোম কোয়ারেন্টাইনে আছেন তারা।

অঙ্কুশের বাড়িতেই গেইম খেলে সিনেমা দেখে দিন কাটাচ্ছেন তারা। ইনস্টাগ্রামে সেই মুহূর্তগুলোর ছবিও প্রকাশ করেছেন অঙ্কুশ। সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন এই নায়ক। এই ছবিতে বেশ ঘনিষ্ট ভাবেই হাজির হয়েছেন এই জুটি।

নায়ক অঙ্কুশ অন্যদের এই ভয়ঙ্কর সময় ঘরে কাটানোর পরামর্শ দিয়েছেন। করোনাভাইসের সংক্রমন না কমা পর্যন্ত সবাইকে নিরাপদে নিজের ঘরে থাকার অনুরোধ জানিয়েছেন অঙ্কুশ।



আমার বার্তা/২৪ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন