শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
করোনার ভয়ে অভিনেত্রী মাকে নিয়ে দুশ্চিন্তায় সাইফ
বিনোদন ডেস্ক :
০৬ এপ্রিল, ২০২০ ১৩:৩২:৪১
প্রিন্টঅ-অ+


করোনায় বিপর্যস্ত সারা দুনিয়া৷ প্রায় ১২ লাখ মানুষ এতে আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ৬৪ হাজারেরও বেশি মানুষের৷ প্রাণঘাতী এই ভাইরাসে সবচেয়ে বেশি ঝুঁকিতে রয়েছেন বয়স্করা৷

তাই করোনার ভয়ে মা শর্মিলা ঠাকুরকে নিয়ে আতঙ্কে আছেন অভিনেতা সাইফ আলি খান৷ সম্প্রতি একটি সাক্ষাতকারে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন বলিউডের নবাব।

মুম্বাইয়ের বাড়িতে গৃহবন্দী সাইফ আলি খান, কারিনা কাপুর ও তাদের ছেলে তৈমুর আলি খান। তবে সাইফের মা শর্মিলা ঠাকুর রয়েছেন তাদের দিল্লির বাড়িতে। মহামারীর এমন ভয়াবহ পরিস্থিতিতে মা দূরে থাকায় চিন্তায় রয়েছেন সাইফ। তার উপর ফোনে কথা বলার সময় মায়ের কথাবার্তায় বেশ খানিকটা পরিবর্তন এসেছে বলেও মনে হচ্ছে এ অভিনেতার।

মুম্বাই মিররকে দেওয়া একটি সাক্ষাৎকারে সাইফ বলেছেন কেমনভাবে কাটছে তাদের লকডাউনের দিনগুলি। তার সঙ্গেই প্রবীণ অভিনেত্রী ও তার মা শর্মিলা ঠাকুরের প্রসঙ্গ উঠে এসেছে। সাইফের কথায়, 'আমার মায়ের জন্য চিন্তা হয়। আচমকাই অদ্ভূত সব কথা বলছে। জীবন নাকি পুরো দেখা হয়ে গিয়েছে, আর কোনো প্রত্যাশা নেই। এসব শুনলে খুব ভয় লাগে।

মা ভাবে আমরা আগে থেকেই লকডাউন হবে জানতাম। ইচ্ছে করেই মাকে বলিনি ব্যপারটা৷ মানে তাকে আমরা ইচ্ছে করে দূরে রেখেছি।'

এদিকে লকডাউনের কালে ছেলে তৈমুরের সঙ্গে বেশ ভালোই সময় কাটাচ্ছেন সাইফ। তার সঙ্গে খেলা, গাছ লাগানোর কাজ করতে হচ্ছে তাকে। এমনকী রান্নাও করছেন নিজে। কারিনা কাপুর সেই ছবি ইন্সটাগ্রামে শেয়ারও করেছেন।



আমার বার্তা/০৬ এপ্রিল ২০২০/জহির


আরো পড়ুন