শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
করোনা আতঙ্কে বাবাকে দেখতে পারছেন না সালমান
বিনোদন ডেস্ক :
০৭ এপ্রিল, ২০২০ ১৪:০৩:২১
প্রিন্টঅ-অ+


করোনাভাইরাস ভারতে ঢুকতেই প্রায় সব বলিউড তারকারা ঘরে ঢুকে সেচ্ছাবন্দী আছেন। অভিনেতা সালমান খানও তাদের একজন। দেশে করোনার আতঙ্ক ছড়াতেই তিনি পানভেলের বাগান বাড়িতে অবস্থান নিয়েছেন।

সঙ্গে আছেন পরিবারের সদস্যরাও। তবে বাবা সেলিম খান এবং ভাই সোহেল খান নেই। তাদের ছাড়া পরিবারের অন্যদের নিয়ে বাগান বাড়িতে যান সালমান খান লকডাউনের আগেই।

কিন্তু লকডাউন ঘোষণার পর সেখানেই আটকে পড়েন বলিউড ভাইজান। আর ব্যান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে রয়েছেন তার বাবা ও ভাই। প্রায় ৩ সপ্তাহ বাবার দেখা পাননি তিনি। তাই বেশ মন খারাপ তার।

সম্প্রতি এক ভিডিওতে সালমান জানান, গত ৩ সপ্তাহ ধরে তিনি তার বাবা সেলিম খানকে দেখেননি। নিভান অর্থাৎ সোহেলের ছেলেও তার বাবাকে ৩ সপ্তাহ ধরে দেখেনি। সবখানেই মন খারাপ বিরাজ করছে।

এসবের পাশাপাশি সালমান সবাইকে সতর্ক করে জানান, 'যে ভয় পেয়েছে, সে মরেছে (যো ডর গ্যায়া, ও মর গ্যায়া) এই কথা বর্তমানে প্রযোজ্য হবে না। কারণ যে বা যারা ভয় পেয়ে ঘরে থাকছেন, এবার তারাই বাঁচবেন এবং সবাইকে রক্ষা করতে পারবেন। না হলে, আগামীতে কী হবে তা কেউ ভাবতেও পারছেন না।'

এদিকে কিছুদিন আগেই এক ভাইপোকে হারিয়েছেন সালমান। সে মৃত্যুর শোকও বয়ে চলেছে তার পরিবার।



আমার বার্তা/০৭ এপ্রিল ২০২০/জহির

 


আরো পড়ুন