শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
এক চলচ্চিত্রে অমিতাভ-রজনী ও প্রসেনজিৎ
বিনোদন ডেস্ক :
০৮ এপ্রিল, ২০২০ ১৫:৩২:৩৭
প্রিন্টঅ-অ+


করোনার সংক্রমণ যাতে না ছড়াতে পারে তার জন্য ভারতে ২১ দিনের লকডাউন চলছে। ২৪ মার্চ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এই ঘোষণা দেন। সে অনুযায়ী লকডাউন চলবে ১৪ এপ্রিল পর্যন্ত।

বিশ্ব স্বাস্থ্য সংস্থাও বলছে, এই বিপদের মুহূর্তে একমাত্র হাতিয়ার। কারণ সোশ্যাল ডিসটেন্সিং ই কমিয়ে দিতে পারে করোনার প্রকোপ। কিন্তু এতদিন বাড়িতে বসে শিল্পীদের কি আর ভালো লাগে। তাই বলিউড থেকে শুরু করে টলিউড, তথা দক্ষিণের ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক সুপারস্টারেরা বানিয়ে নিলেন একটি ফিল্ম।

এখানে বলিউডের শাহেনশাহ খ্যাত অমিতাভ বচ্চন, দক্ষিণের থালাইভা খ্যাত রজনীকান্ত, কলকাতার পোস্টার বয় প্রসেনজিৎ চ্যাটার্জিসহ আরও অনেক তারকারা এই ফিল্মে অংশ নিয়েছেন। যার মধ্যে উল্লেখ করা যায় আলিয়া ভাট, রণবীর কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া ও আরও অনেকের নাম।

লকডাউনের মধ্যে তৈরি এই ফিল্মে রয়েছে বিশেষ টুইস্ট। সেটি হলো সবাই যার যার ঘরে বসে ভিডিও বার্তা পাঠিয়েছেন এখানে। আর সব তারকা কথা বলেছেন তার নিজের ভাষায়।

বিভিন্ন তারকাদের ভিডিও বার্তা জোড়া দিয়ে ফিল্মরূপে এটি প্রকাশ করেছে সনি টিভি।



আমার বার্তা/০৮ এপ্রিল ২০২০/জহির





 


আরো পড়ুন