শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
করোনায় আক্রান্ত শাহরুখ-দীপিকার সিনেমার প্রযোজক
বিনোদন ডেস্ক :
০৯ এপ্রিল, ২০২০ ১০:৫৪:০৭
প্রিন্টঅ-অ+


বলিউড বাদশা শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত সুপারহিট ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমার প্রযোজক করিম মোরানি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। জনপ্রিয় সিনেমা রাওয়ান, হ্যাপি নিউ ইয়ার ও দিলওয়ালে সিনেমারও প্রযোজক তিনি। বর্তমানে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি আছেন তিনি।

দুঃখজনক ব্যাপারটি হলো কয়েকদিন আগে তার দুই মেয়ে জয়া ও শাজাও করোনা আক্রান্ত হয়েছেন। মার্চের প্রথম সপ্তাহে শ্রীলঙ্কা থেকে ভারতে ফেরেন শাজা। করোনার লক্ষণ তার মধ্যে দেখা না গেলেও টেস্টে করোনা পজিটিভ আসে তার।

অন্যদিকে মার্চের মাঝামাঝি রাজস্থান থেকে বাড়িতে আসেন করিম মোরানির মেয়ে জয়া। তারও কোভিড-১৯ টেস্টে রিপোর্ট পজিটিভ এসেছে। দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

করিম মোরানির ভাই বলেছেন, আমরা আশঙ্কা করেছিলাম কারণ সে তার মেয়েদের সঙ্গেই ছিল। করিমের করোনাভাইরাস পজিটিভ হয়েছে। তবে তার স্ত্রীর ও কর্মচারীদের টেস্ট করানোর পর নেগেটিভ এসেছে।

এদিকে এই প্রযোজকের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, পরিবারের সদস্যরা করিম মোরানিকে নিয়ে বেশ চিন্তিত কারণ তার বয়স ৬০-এর উপর এবং তিনি হার্টের রোগী। এর আগে দুইবার তার হার্ট অ্যাটাক হয়েছিল এবং বাইপাস সার্জারিও করাতে হয়েছে তার।



আমার বার্তা/০৯ এপ্রিল ২০২০/জহির

 


আরো পড়ুন