শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
করোনায় এক লাখ মানুষের দায়িত্ব নিলেন হৃত্বিক
বিনোদন ডেস্ক :
০৯ এপ্রিল, ২০২০ ১১:১২:০৭
প্রিন্টঅ-অ+


শুধু অভিনয় দিয়ে নয়, নিজের আকর্ষণীয় চেহারা, ফিটনেস ও ব্যক্তিত্বের কারণে কোটি কোটি ভক্তের হৃদয় জয় করে নিয়েছেন হৃত্বিক রোশন। এবার করোনাভাইরাস মোকাবিলায় এক লাখেরও বেশি মানুষের পাশে দাঁড়ালেন ‘সুপার ৩০’ অভিনেতা।

লকডাউন শেষ না হওয়া পর্যন্ত অর্থাৎ যতদিন পর্যন্ত না পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে, ততদিন পর্যন্ত দৈনিক রোজগেরে শ্রমিক ও বৃদ্ধাশ্রমের অসহায় মানুষের পাশে থাকবেন বলে জানিয়েছেন হৃত্বিক রোশন। এইসব খেটে খাওয়া মানুষদের খাবারের দায়িত্ব নিয়েছেন তিনি।

করোনা মোকাবিলায় অক্ষয় পাত্র নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গী হয়েছেন হৃত্বিক রোশন। ওই সংস্থার সঙ্গে হাত মিলিয়েই প্রতিদিন প্রায় এক লাখ ২০ হাজার মানুষের কাছে খাবার পৌঁছে দেবেন তিনি।

নিজেদের টুইটার হ্যান্ডেলে হৃত্বিকের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে টুইট করেছে অক্ষয় পাত্র নামে ওই সংস্থা। শ্রমিক পরিবারগুলোর পাশাপাশি বৃদ্ধাশ্রমের মানুষেরও যাতে খাবারের কষ্ট না হয়, এবার সেই দায়িত্বও নিচ্ছেন হৃত্বিক। হৃত্বিকের এমন উদ্যোগে খুশি হয়ে তাকে ভালোবাসা জানাচ্ছেন তার ভক্তরা।

২০১৯ সালের জুলাই মাসে ‘সুপার ৩০’ নামে ছবিটি দিয়ে ভারতের বক্স অফিস মাতিয়েছেন হৃত্বিক। একই বছরে বছরে ব্লকবাস্টার হয় ‘ওয়ার’ সিনেমাটি। মুক্তির অপেক্ষায় আছে তার ‘কৃষ’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তি ছবিটি।



আমার বার্তা/০৯ এপ্রিল ২০২০/জহির


আরো পড়ুন