শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
আল্লাহ শিগগিরই এই যুদ্ধ থেকে বাইরে নিয়ে আসবেন: মিমি
বিনোদন ডেস্ক :
০৩ মে, ২০২০ ১১:০৪:৩৭
প্রিন্টঅ-অ+


করোনাভাইরাসের সঙ্গে লড়াই করেই রোজা পালন করতে হচ্ছে এই বছর। উৎসমুখর পরিবেশে ইফতার পার্টির আয়োজন করার মতো অবস্থা নেই। লকডাউনে বন্দী থেকে অর্থ সংকটের মধ্যেও দিন কাটছে অনেকের। অসংখ্য অসহায় মানুষ পথে চেয়ে বসে আছেন কেউ বাসায় সেহরি ও ইফতার পৌঁছে দেবে বলে।

এমনই সময় ২০০ পরিবারের পাশে দাঁড়ালেন কলকাতার জনপ্রিয় নায়িকা ও সাংসদ মিমি চক্রবর্তী। কলকাতার রাজপুর-সোনারপুর এলাকার ২০০টি পরিবারের কাছে ইফতার পাঠিয়েছেন এই নায়িকা। পাশাপাশি ঘরের বাইরে জোট বেঁধে ইফতার না করারও বার্তা দিয়েছেন তিনি।

গত বছর রাজপুর-সোনারপুর এলাকার মানুষের সঙ্গে মিলে একসঙ্গে ইফতার করেছিলেন মিমি। না, এই বছর আর সেই আয়োজন করার সম্ভব নয়। তাই ঘরে বসেই তাদের খোঁজ খবর রাখছেন তিনি। প্রয়োজনে তাদের পাশে থাকবেন বলেও আশ্বাস দিয়েছেন এই অভিনেত্রী।

মিমি চক্রবর্তী বলেন, ‘বাড়ির ভেতরে থাকুন, সুস্থ থাকুন। এটাপবিত্র রমজান মাস। আমার বিশ্বাস, আল্লাহ খুব শিগগিরই এই যুদ্ধ থেকে আমাদের বাইরে নিয়ে আসবে। আগের বছর এই সময় আপনাদের সঙ্গে ইফতার করেছিলাম। কিন্তু এবারের সময়টা খুব কঠিন। এই বছরটা একটা নতুন রূপ নিয়ে এসেছে। আমরা একটা যুদ্ধের মধ্যে দিয়ে যাচ্ছি, যার নাম করোনাভাইরাস।’

করোনা নিয়ে সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী প্রথম থেকেই সাধারণ মানুষকে সতর্ক করার চেষ্টা করে যাচ্ছেন। এই পরিস্থিতিতে অনেক মানুষের পাশেও দাঁড়িয়েছেন। ‘চা কাকু’র কাছে খাবার পাঠিয়ে বেশ আলোচনা তৈরি করেছিলেন। নববর্ষে অনাথ শিশুদের নতুন জামাকাপড়ও উপহার দিয়েছেন।



আমার বার্তা/০৩ মে ২০২০/জহির


আরো পড়ুন