শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
এখনও শুটিং হয়নি, তবুও ঈদে ‘জমজ-১৩’
বিনোদন ডেস্ক :
০৭ মে, ২০২০ ১০:৫৬:১৬
প্রিন্টঅ-অ+


বেশ কয়েক বছর ধরেই ঈদের চমক হিসেবে প্রচারিত হয়ে আসছে মোশাররফ করিম অভিনীত জমজ নাটকটি। এরই মধ্যে নাটকটির অনেকগুলো সিকুয়্যাল উপভোগ করেছেন দর্শক। টিআরপির দিক থেকেও বেশ এগিয়ে আছে এই নাটক। সেই ধারাবাহিকতায় এবার ঈদে নাটকটির ১৩তম সিকুয়্যাল প্রচারে আসার কথা।

করোনাভাইরাসের কারণে থমকে আছে সবকিছু। বন্ধ আছে সব নাটকের শুটিং। মোশাররফ করিমের ভক্তরা এবার কী দেখতে পাবেন ‘জমজ’ নাটকটি। এই সংকটের দিনেও নাটকটির নির্মাতা আজাদ কালাম ‘জমজ’র ১৩তম পর্ব নির্মাণের কথা ভাবছেন। তার ইচ্ছা এবারও যেন দর্শকরা বঞ্চিত না হন এই নাটক থেকে।

করোনাভাইরাস মোকাবিলায় সরকারের সাধারণ ছুটির সঙ্গে সমন্বয় রেখে টিভি নাটকের শুটিং বন্ধ রাখা হয়েছে ১৬ মে পর্যন্ত। এরপর যদি সুযোগ মিলে যায় তাহলে নাটকটি শুটিং করে ফেলবেন তিনি। নির্মাতা জানান, এ বিষয় মোশাররফ করিমের সঙ্গে কথা হয়েছে তার।

আজাদ কালাম বলেন, ‘জমজ’র ১৩তম পর্ব নির্মাণের জন্য আমরা প্রস্তুত। ১৬ তারিখের পর শুটিংয়ের অনুমতি পেলে শুটিং করতে চাই। এমনকি ঈদের তৃতীয় দিন পর হলেও আমরা ‘জমজ’র শুটিং করে প্রচারে আনতে চাই। গত দুই ঈদে আমরা ঈদের পর শুটিং করে প্রচারে গিয়েছি।’

‘জমজ’ নাটকটির প্রধান চরিত্র দুই ছেলে একাব্বর ও নেকাব্বর এবং বাবা কদু আজাদ। এই তিন চরিত্রে মোশাররফ করিম নিজেই অভিনয় করেন। তাই চাইলে বিকল্প পদ্ধতিতেও নাটকটির শুটিং করা সম্ভব। চাইলে নিজের বাসায়ও নাটকটির শুটিং করতে পারেন মোশাররফ করিম। সব মিলিয়ে নির্মাতা আজাদ কালাম আশা করছেন এই ঈদেও ‘জমজ’ প্রচারিত হবে।



আমার বার্তা/০৭ মে ২০২০/জহির


আরো পড়ুন