শিরোনাম :

  • দেশের অর্ধেক অঞ্চলে ঝড়-বৃষ্টির সম্ভাবনা ইতিহাসে প্রথম ভার্চুয়ালি একনেক সভা আজ ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান শান্তিপূর্ণ বিক্ষোভে পুলিশ লেলিয়ে চার্চে ট্রাম্প, সমালোচনার ঝড়
প্রতিযোগিতা জিতলেই মিলবে শাহরুখ খান
বিনোদন ডেস্ক :
১৩ মে, ২০২০ ১০:৫২:২৭
প্রিন্টঅ-অ+


অভিনয়ের পাশাপাশি বলিউডের বেতাজ বাদশা শাহরুখ খান একজন নামী প্রযোজকও। শিগগিরই নেটফ্লিক্সে আসতে চলেছে তার প্রযোজিত নতুন ওয়েব সিরিজ ‘বেতাল’। বর্তমানে এর প্রচারে রয়েছেন কিং খান।

আর প্রচারণায় বরাবরই সবার থেকে এগিয়ে শাহরুখ খান। তার প্রচারণার আইডিয়ার সুনাম বহুদিনের।

এবার নিজের ওয়েব সিরিজের প্রচার করতে গিয়ে এক ভৌতিক ছবি ও ওয়েব সিরিজের প্রতিযোগিতার কথা ঘোষণা করলেন শাহরুখ। লকডাউনে ঘরবন্দি মানুষের কথা ভেবেই এই আয়োজন বলে জানিয়েছেন শাহরুখ।

'বেতাল’ মূলত একটি ভৌতিক ওয়েব সিরিজ। ২৪ মে থেকে নেটফ্লিক্সে দেখা যাবে এটি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন, বিনীত কুমার, অহনা কুমরা এবং সুচিত্রা পিল্লাই।

এর প্রচার করতে লকডাউনে মানুষের শিল্পসত্তার বিকাশ ঘটানোর আইডিয়া বাছাই করেছে শাহরুখের রেড চিলিজ। শাহরুখ ইনস্টাগ্রামে এই প্রতিযোগিতা সম্পর্কে একটি পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, লকডাউনের সময় সবাই হাতে কিছুটা সময় পেয়েছে। এই সময়টাকে কাজে লাগিয়ে ভৌতিক ছবি বা ওয়েব সিরিজ বানালে কেমন হয়? এর নিয়মও লিখে দিয়েছেন বাদশা। জানিয়েছেন, এক্ষেত্রে যে কোনো ক্যামেরায় শুটিং করতে পারবেন প্রতিযোগী। বাড়িতেই পাওয়া যায় এমন জিনিসপত্র প্রপস হিসেবে ব্যবহার করা যাবে। নিজে বা চাইলে একাধিক মানুষকে নিয়ে অভিনয় করা যাবে। কিন্তু মাথায় যেন থাকে, সামাজিক দূরত্ব মেনেই করতে হবে সমস্ত কাজ।

আর সব কিছু হয়ে যাওয়ার পর তা পাঠিয়ে দিতে হবে teamdigital@redchillies.com-এ।

১৮ মে পর্যন্ত চলবে এই প্রতিযোগিতার এন্ট্রি। আর সেসব ছবি বা ওয়েব সিরিজগুলির বিচারক হিসেবে নিযুক্ত হবেন প্যাট্রিক গ্রাহাম, বিনীত কুমার, আহানা কুমার ও গৌরব বর্মা।

সবার মধ্যে থেকে তিনজন সেরা প্রতিযোগীকে বেছে নেবেন তারা। তারা পাবেন শাহরুখ খানের সঙ্গে ভিডিও কলে মুখোমুখি কথা বলার সুযোগ।



আমার বার্তা/১৩ মে ২০২০/জহির


আরো পড়ুন