শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
ঈদে বৃষ্টি ধারা নিয়ে আসবেন অপূর্ব-মম
বিনোদন ডেস্ক :
১৩ মে, ২০২০ ১০:৫৬:৫৩
প্রিন্টঅ-অ+


নানা উৎসবকে ঘিরে নতুন নাটক নির্মাণের জোয়ার আসে। ঈদ উৎসবকে সামনে রেখেই প্রচুর নাটক নির্মাণ হয়ে থাকে। কিন্তু এবার করোনাভাইরাসের সক্রমণে থেমে গেছে সব। কোনো উৎসব আমেজ ছাড়াই এবার ঘরে বসে নিরবেই ঈদ কাটাতে হবে সবাইকে।

সব রকমের শুটিং বন্ধ। এরই মধ্যে নতুন নাটকের সংকটও তৈরি হতে শুরু করেছে। শুটিং করতে না পারায় ঈদে টেলিভিশনের নাটকের সংখ্যাও কমবে। এরমধ্যেও ঘরবন্দি দর্শককে বিনোদন দিতে নতুন নানা আয়োজন করার প্রচেষ্টা চালাচ্ছেন টিভি চ্যানেলগুলো।

আসছে ঈদের বিশেষ আয়োজন হিসেবেই প্রচারিত হবে জিয়াউল ফারুক অপূর্ব ও জাকিয়া বারী মম অভিনীত বিশেষ নাটক ‘বৃষ্টি ধারা’। নাটকটি নির্মাণ করেছেন

আসাদুজ্জামান আসাদ।

পরিচালক জানান, লকডাউন শুরুর আগেই নাটকটির শুটিং করেছিলেন তিনি। আগামী ঈদেই একটি ইউটিউব চ্যানেলে এটি প্রচার হবে এটি। নাটকটিতে অপূর্ব অভিনয় করেছেন রায়হান চরিত্রে। আর মমর চরিত্রের নাম বৃষ্টি।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, এর আগেও আসাদের নির্দেশনায় আমি দুটি নাটকে অভিনয় করেছি। নাটক নির্মাণের ক্ষেত্রে তার আন্তরিকতার কোনো কমতি থাকে না। এ নাটকটির ক্ষেত্রেও তাই ছিল।

আশা করছি ভালো লাগবে দর্শকের। জাকিয়া বারী মম বলেন, আমিও আশা করছি দর্শকের কাছে নাটকটি উপভোগ্য হবে।

এদিকে অপূর্বকে নিয়ে এর আগে আসাদুজ্জামান আসাদ ‘নাটকীয় প্রেম’ ও ‘আফটার ম্যারেজ’ নামে দুটি নাটক নির্মাণ করেছিলেন।



আমার বার্তা/১৩ মে ২০২০/জহির


আরো পড়ুন