শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
করোনার ঈদে মনের কথা বলতে আসছেন ইভা রহমান
বিনোদন ডেস্ক :
২০ মে, ২০২০ ১৩:০২:১১
প্রিন্টঅ-অ+


প্রতি বছর ঈদে বিশেষ গানের অনুষ্ঠান নিয়ে হাজির হন ইভা রহমান। সেই ধারাবাহিকতায় এই করোনার ঈদের গান শোনাবেন তিনি। এই ঈদে কণ্ঠশিল্পী ইভা রহমান হাজির হচ্ছেন ‘মনের কথা’ শিরোনামের গানের অনুষ্ঠান নিয়ে। অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের দিন রাত সাড়ে ১০টায়।

এবারের অনুষ্ঠানের গানগুলো নির্বাচন করা হয়েছে মন থেকে দূরে নয়, মনে আল্পনা এঁকেছি, মন সাগরে ভাসি, মন আমার, মনের মতো তুমি, মনের না বলা কথা, মনে পড়ে যায়, মনের শহর, মনের যে কথা এবং মন তরী অ্যালবাম থেকে।

প্রদীপ সাহা, সাজ্জাদ হুসাইন, শাহান কবন্ধ, স্বপ্নীল, শেখ রেজা শানু এবং রবিউল ইসলাম জীবনের কথায় এবং আইয়ুব বাচ্চু, বাপ্পা মজুমদার, ইবরার টিপু, এবং মান্নান মোহাম্মদ এর সুর ও সঙ্গীতায়োজনে এবারের গানগুলো গাইবেন ইভা।

এবার তার গানের তালিকায় থাকছে- মন থেকে দূরে নয়, তুমি আসবে বলে কাল, পৃথিবীটা সূর্যের চারিদিকে, আমার চাঁদের আলো, মনের মতো তুমি, না বলা কথা, ঝিকিমিকি ঝিকিমিকি জ্বলে, কিছু স্বপ্ন কখনো পুরণ, মনের শহর, তুমি আসবে বলে এবং একা মন তরী শিরোনামের গানগুলো।

উল্লেখ্য, শিল্পী ইভা রহমানের গাওয়া গান নিয়ে এ পর্যন্ত ২৪টি অ্যালবাম প্রকাশিত হয়েছে। এসব অ্যালবাম থেকেই বাছাই করা হয়েছে গানগুলো। আর গানগুলো চিত্রায়িত হয়েছে দেশে এবং দেশের বাইরের মনোরম সব লোকেশনে।



আমার বার্তা/২০ মে ২০২০/জহির

 


আরো পড়ুন