শিরোনাম :

  • বেলারুশে রুশ নাগরিক আটক, রাষ্ট্রদূতকে তলব করোনায় আক্রান্ত হলেন ব্রাজিলের প্রেসিডেন্টের চিফ অব স্টাফ নিউজিল্যান্ডের সঙ্গে চীনের বন্দী প্রত্যর্পণ চুক্তি স্থগিত সুশান্ত মৃত্যুর আগে ‘যন্ত্রণাহীন মৃত্যু’ সার্চ করেছিলেন!
করোনায় বেকার হয়ে ফল বিক্রি করে সংসার চালাচ্ছেন অভিনেতা
বিনোদন ডেস্ক :
২১ মে, ২০২০ ১৩:০৩:২৪
প্রিন্টঅ-অ+


করোনা রুখতে চলছে লকডাউন। এর নেতিবাচক প্রভাব পড়েছে শ্রমবাজারে। কাজহীন হয়ে পড়েছেন প্রায় সব মানুষ। এতে করে নানা সেক্টরের দিনে এনে দিনে খাওয়া লোকদের জীবন রয়েছে হুমকিতে।

ভারতের মতো বিশাল জনসংখ্যার দেশে এই সমস্যা প্রকট হয়ে উঠছে ক্রমশই। খবর পাওয়া যাচ্ছে অনেক অমানবিক ঘটনার।

এদিকে গেল কয়েকদিন ধরে একটি খবর বেশ নজর কেড়েছে সবার। বিশেষ করে বলিউডবাসীদের। জানা গেছে, সিনেমার এক নিয়মিত অভিনেতা করোনার কারণে বেকার হয়ে অসহায় দিনযাপন করছেন। সংসার চালাতে তিনি এখন ফল বিক্রি করছেন পথে বসে।

আয়ুষ্মান খুরানার সঙ্গে ড্রিমগার্ল ছবিতে এবং সোনচিড়িয়াতে দেখা গিয়েছিল অভিনেতা সোলাঙ্কি দিবাকরকে। অভিনেতা সোলাঙ্কিকে নামে খুব একটা চেনেন না দর্শক৷ তবে তার ছবি দেখলে অবশ্যই চিনতে পারা যায় তাকে। কারণ, বহু বড় মাপের ছবিতে অভিনয় করেছেন সোলাঙ্কি।

লকডাউনের জন্য অর্থের ভয়ানক অভাবে ভুগছেন অভিনেতা। তাই রোজগারের কোনো উপায় না পেয়ে দিল্লির রাস্তাতে ফল বিক্রি করছেন এই অভিনেতা।

সংবাদমাধ্যমরে অভিনেতা সোলাঙ্কি জানিয়েছেন, ‘শুটিং বন্ধ। কোনও কাজ নেই। উপায় না পেয়ে এটাই করতে হল। সংসার চালাতে হবে তো?'



আমার বার্তা/২১ মে ২০২০/জহির

 


আরো পড়ুন