শিরোনাম :

  • সাহারা খাতুনের মরদেহ ঢাকায় আনা হয়েছে আজ দেশের ১৯ অঞ্চলে ঝড়-বৃষ্টি হতে পারে আজ বিশ্ব জনসংখ্যা দিবস তুরস্কের হাজিয়া সোফিয়ায় ৮৬ বছর পর আজানের ধ্বনি
পরীমনি ভাঙা গাড়ি দেখিয়ে নতুন গাড়ি আনলেন
বিনোদন ডেস্ক :
২৮ জুন, ২০২০ ১০:৫৩:২৮
প্রিন্টঅ-অ+


ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি গত ২৪ জুন ফেসবুকে পোস্ট করে ছিলেন একটা দুমড়ে যাওয়া গাড়ির ছবি। তার পোস্ট করা হ্যারিয়ার গাড়ির ছবি দেখে ভয় পেয়ে গিয়েছিলেন তার ভক্তরা। কীভাবে দামি গাড়িটির এই হাল হলো জানতে চাইছিলেন অনেকেই। কমেন্ট ঘরে পরী কেমন আছেন? জানতে চাইছিলেন অনেকেই!

ঠিক পরের দিন (২৫ জুন) রাতেই নতুন ব্যয়বহুল গাড়ির ছবি দিয়ে সবাইকে চমকে দিয়েছেন নায়িকা। কালো রঙের গাড়ির ছবিটি পোস্ট করে ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘নয়া প্রেমিক, ফার্স্ট ডেট।’

শুধু গাড়ির ছবিই নয়, সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন পরীমনি। এখানে গাড়ির ড্রাইভিং সিটে দেখা যাচ্ছে তাকে। নতুন গাড়ি দেখেই কবে কেনা হলো? গাড়ির দাম কত? নেটিজেনদের এক অংশ এমন নানা প্রশ্ন করতে থাকে নায়িকাকে। তবে এখনো কিছুই জানাননি পরীমনি।

গাড়ির ব্যাপারে অনেকে বেশি শৌখিন এই নায়িকা। এক সময় প্রিমিও ১৫ মডেলের একটি গাড়ি ব্যক্তিগত যাতায়াতের জন্য ব্যবহার করতে দেখা যেত তাকে। এরপর নীল রঙের এন্টিক, সত্তর দশকের মিতসুবিসি লাঞ্চার কিনেছিলেন সংগ্রহে রাখার জন্য। নতুন গাড়িটি কেনার আগে ব্যবহার করতেন সাদা রঙের হ্যারিয়ার।

দুই মাস আগে সর্বশেষ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় অভিনয় করেছেন পরীমনি। করোনাকালে নিজের মতো করেই সময় কাটাচ্ছেন তিনি।



আমার বার্তা/২৮ জুন ২০২০/জহির


আরো পড়ুন