শিরোনাম :

  • ‘রেড জোন’ ওয়ারীতে লকডাউন শুরু যেসব অঞ্চলে ঝড়-বৃষ্টি হতে পারে আজ পিআরএলে থাকা যুগ্মসচিবের করোনায় মৃত্যু ইইউ রেমডেসিভির ব্যবহারের ছাড়পত্র দিল
প্রসেনজিৎ করোনার মাঝেই সিনেমা মুক্তি দিচ্ছেন
বিনোদন ডেস্ক :
২৮ জুন, ২০২০ ১৬:২০:৩৬
প্রিন্টঅ-অ+


বাংলা চলচ্চিত্র জগতের বর্তমান প্রজন্মের মহানায়ক প্রসেনজিৎ চট্টপাধ্যায়। টালিউডের ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ তিনি। অনেকে বুম্বাদা বলেও ডাকেন। ৫৮ বছর বয়সেও সমান তালে অভিনয় করে যাচ্ছেন তিনি। এই করোনাকালে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত সিনেমা ‘নিরন্তর’।

তবে সিনেমা হলে নয়, আজ ২৮ জুন দুপুর ৩টায় ‘জি বাংলা’তে মুক্তি পেতে যাচ্ছে ‘নিরন্তর’ সিনেমাটি। একই সঙ্গে ছবিটি দেখা যাবে জি ফাইভে। এই ছবিটি নির্মানের মধ্য দিয়েই চলচ্চিত্র নির্মাতা হিসেবে ক্যারিয়ার শুরু করলেন চন্দ্রাশিস রায়। এটি প্রযোজনা করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজেই।

টেলিভিশনে ছবি মুক্তি দেওয়া প্রসঙ্গে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বলেন, ‘নতুন একটি অভিজ্ঞতা এটা। জীবনে বহু পরিবর্তনের মধ্যে দিয়ে গিয়েছি, এটাও একটা পরিবর্তন। এই ছবিটা তৈরি করতে প্রায় ১ বছর সময় লেগেছে।

ছবিটি বেশকিছু চলচ্চিত্র উৎসবেও দেখানো হয়েছে। কিছুদিন আগে দাদাসাহেব ফিল্ম ফেস্টিভ্যাল থেকে আমি সেরা অভিনেতার পুরস্কার পেয়েছি। লকডাউনে জি বাংলা ও জি ফাইভে এটির প্রিমিয়ার হওয়ার সিদ্ধান্ত হয়।

আমি কাজ করতে করতেই দুরদর্শন, ভিসিআর, কেবেল এসেছে, হোম থিয়েটারও এসেছে। তবুও মানুষ কিন্তু সিনেমা দেখতে হলে যান। কারণ, ওটার ম্যাজিকটা অন্যরকম। আর এখন সিনেমার ব্যবসায়িক দিকটা বদলে যাচ্ছে। আমার মনে হয় বিনোদন জগত এতে লাভবানই হবে।’



আমার বার্তা/২৮ জুন ২০২০/জহির



 


আরো পড়ুন