শিরোনাম :

  • ডিএমপির ঊর্ধ্বতন ৬ কর্মকর্তাকে বদলি আজ দেশের ১৮ অঞ্চলে ঝড়বৃষ্টির সম্ভাবনা যুক্তরাষ্ট্রের পথে এগিয়ে চলছে ব্রাজিল যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন : এফবিআই
সবজি বিক্রি করছেন অভিনেতা জাভেদ হায়দার
বিনোদন ডেস্ক :
২৯ জুন, ২০২০ ১১:২২:০৪
প্রিন্টঅ-অ+


করোনাভাইরাসের প্রকোপে বিপর্যস্ত চারদিক। ব্যবসায় মন্দা। শোবিজেও লেগেছে বৈরী হাওয়া। কাজহীন হয়ে পড়েছেন অনেক লোক। বাধ্য হয়ে জীবিকার তাগিদে অনেকেই শোবিজের পেশা ছেড়ে অন্য পেশা বেছে নিয়েছেন।

তাদেরই একজন জাভেদ হায়দার। বলিউড সুপারস্টার আমির খানের সঙ্গে 'গুলাম' ছবিতে অভিনয় করেছেন তিনি। তাকে দেখা গেছে 'চাঁদনি বার'র মতো ছবিতেও। সেই অভিনেতাই এখন রাস্তায় রাস্তায় ঘুরে সবজি বিক্রি করছেন।

সম্প্রতি টিকটক ভিডিওতে দেখা গেল জাভেদ হায়দারকে। যেখানে ঘুরে টমেটোর প্যাকেট ক্রেতাদের হাতে তুলে দিচ্ছেন জাভেদ। বিগ বসের সাবেক প্রতিযোগী ডলি বিন্দ্রা সোশ্যাল মিডিয়ায় জাভেদের সবজি বিক্রি করার ভিডিও পোস্ট করেছেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিওটি। করোনাভাইরাসের এমন সংকটকালে অভিনেতার এই জীবনযুদ্ধের প্রশংসা করেন নেটপাড়ার বাসিন্দারা।

করোনার সংক্রমণ নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠায় ভুগছেন সবাই। সেটাই স্বাভাবিক। এই উদ্বেগ-উৎকণ্ঠা থেকে মনের ওপর তৈরি হয় বাড়তি চাপ। আতঙ্ক, অহেতুক রাগ বা অবসাদের লক্ষণও দেখা দিতে পারে। কিন্তু যে কোনো বিপদ মোকাবিলার সময় চাই ধৈর্য, দায়িত্বশীল আচরণ ও সাহস। সেই ইতিবাচক ব্যক্তিত্বই প্রকাশ করলেন জাভেদ। তার প্রশংসা করছেন সবাই।



আমার বার্তা/২৯ জুন ২০২০/জহির


আরো পড়ুন