শিরোনাম :

  • আজ শুভ জন্মাষ্টমী আজ দেশের ১২ অঞ্চলে ঝড়বৃষ্টির পূর্বাভাস আজ রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না বার্মিংহামে প্লাস্টিক ফ্যাক্টরিতে ভয়াবহ অগ্নিকান্ড
‘বিয়ের সানাই’ গান নিয়ে আসছেন নাসির-নাভিলা
বিনোদন ডেস্ক :
৩০ জুলাই, ২০২০ ১১:২৫:৪৬
প্রিন্টঅ-অ+


নব্বই দশকের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী নাসির। তার কণ্ঠের বহু গান দেশ মাতিয়েছিলো। আজও সেইসব গান বেজে উঠলে নস্টালজিক হন তার ভক্ত-শ্রোতারা। বর্তমানে তিনি গানে নিয়মিত নন। ব্যবসায়ে মনযোগ দিয়েছেন। ফাঁকে ফাঁকে সুযোগ পেলে গান করার চেষ্টা করেন।

বেশ লম্বা সময়ের বিরতি কাটিয়ে নাসির আবারও নতুন গান নিয়ে হাজির হচ্ছেন। তার এ গানের শিরোনাম ‘বিয়ের সানাই’। এখানে নাসিরের সঙ্গে দ্বৈত কণ্ঠে গেয়েছেন বর্তমান প্রজন্মের উদীয়মান কণ্ঠশিল্পী নাভিলা রহমান।

ইতিমধ্যে নাভিলার গাওয়া ‘প্রেমে, পোষা পাখি, হৃদমাঝারে, ডিজিটাল প্রেম, বেবি ডল গানগুলো আলোচনায় এসেছে। এবার ঈদুল۔আযহা উপলক্ষে আগামী ৩১ জুলাই সন্ধ্যা ৬টায় তিনি নাসিরের সঙ্গে নতুন মৌলিক গান ‘বিয়ের সানাই’ নিয়ে হাজির হবেন।

গানটি লিখেছেন আহাম্মেদ খসরু এবং গানটি সুর করেছেন দেলোয়ার শাহনেওয়াজ। গানটির সংগীত আয়োজন করেছেন রাফি মোহাম্মদ। এটি প্রকাশ হবে ভিডিওতে। সেখানে নৃত্য পরিচালক হিসেবে ছিলেন চলচ্চিত্রের নৃত্য পরিচালক হাবিব। গানটির ভিডিও নির্মাণ করেছেন শিউল বাবু।

সানডে মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ হবে জানান নাভিলা। তিনি বলেন, ‘নাসির ভাইয়ের গান শুনতে শুনতে বড় হয়েছি। খুব দারুণ মিষ্টি গলা উনার। তার সঙ্গে গান করতে পেরে ভালো লাগছে। আশা করছি আমাদের ডুয়েট গানটি পছন্দ হবে সবার।’



আমার বার্তা/৩০ জুলাই ২০২০/জহির

 


আরো পড়ুন