শিরোনাম :

  • বিদ্যুৎস্পৃষ্টে যাত্রাবাড়ীতে ওয়েলডিং মিস্ত্রির মৃত্যু হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম কারাগারে সিরিয়ায় রাশিয়ার বিমান হামলায় নিহত ৫০ ইরানের তেলমন্ত্রীর বিরুদ্ধে নিষেধাজ্ঞা আরোপ করেছে যুক্তরাষ্ট্র
আজ অমিতাভ রেজা চৌধুরীর জন্মদিন
বিনোদন ডেস্ক:
০১ অক্টোবর, ২০২০ ১৪:৫৩:১২
প্রিন্টঅ-অ+


দেশের জনপ্রিয় নির্মাতাদের অন্যতম একজন অমিতাভ রেজা চৌধুরী। বিজ্ঞাপন নির্মাণের মাধ্যমে তিনি মুগ্ধ করেছন দর্শক। পরিচ্ছন্ন নির্মাণে বেশ কিছু বিজ্ঞাপনই তিনি উপহার দিয়েছেন যা আজও দর্শকের মনকে দোলা দেয়। সিনেমাতে নাম লিখিয়েও সাফল্য পেয়েছেন তিনি।

আজ ১ অক্টোবর এ নির্মাতার জন্মদিন। এ বছরে তিনি ৪৩ বছরে পা রেখেছেন। জন্মদিন উপলক্ষে প্রিয়জন ও অনুরাগীদের শুভেচ্ছায় ভাসছেন তিনি।

বিজ্ঞাপন নির্মাতা হিসেবে জনপ্রিয় অমিতাভ রেজা সিনেমায় আত্মপ্রকাশ করেন ২০১৬ সালে ‘আয়নাবাজি’ দিয়ে। সেই সিনেমা মুক্তি পেয়ে সারাদেশে হৈচৈ ফেলে দেয়। চঞ্চল চৌধুরী, নাবিলাদের অভিনয় দাগ কেটেছিলো দর্শক মনে।

বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে অমিতাভের দ্বিতীয় সিনেমা ‘রিকশা গার্ল’। তিনি গণমাধ্যমে এ ছবির আপডেট দিয়ে বলেন, ‘এরইমধ্যে ‘রিকশা গার্ল’ সিনেমার কাজ শেষ করেছি। এর মুক্তির প্রস্তুতিমূলক কাজ সারছি এখন।’

এদিকে সম্প্রতি বিনজের ব্যানারে একটি শর্ট ফিল্মের কাজ শেষ করেছেন অমিতাভ রেজা। এছাড়া নতুন কাজের জন্য স্ক্রিপ্ট পড়ছেন তিনি।

প্রসঙ্গত, ১৯৭৬ সালের ১ অক্টোবর জন্মগ্রহণ করেন অমিতাভ রেজা চৌধুরী।



আমার বার্তা/০১ অক্টোবর ২০২০/সাবাব


আরো পড়ুন