শিরোনাম :

  • বিদ্যুৎস্পৃষ্টে যাত্রাবাড়ীতে ওয়েলডিং মিস্ত্রির মৃত্যু হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম কারাগারে সিরিয়ায় রাশিয়ার বিমান হামলায় নিহত ৫০ ইরানের তেলমন্ত্রীর বিরুদ্ধে নিষেধাজ্ঞা আরোপ করেছে যুক্তরাষ্ট্র
কিংবদন্তি যশ চোপড়ার চরিত্রে অভিনয় করবেন শাহরুখ খান
বিনোদন ডেস্ক :
০১ অক্টোবর, ২০২০ ১৬:০২:২৭
প্রিন্টঅ-অ+


বলিউড ইন্ডাস্ট্রিতে যশরাজ ফিল্মসের অবদান বলে শেষ করার মতো নয়। নির্মাতা প্রতিষ্ঠানটির কর্ণধার প্রয়াত যশ চোপড়ার ভারতীয় সিনেমার প্রতি ভালোবাসা থেকেই প্রতিষ্ঠানটি আজকের এ অবস্থানে। যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি হলো এ বছরের ২৭ সেপ্টেম্বর।

সে উপলক্ষে প্রতিষ্ঠানটির বর্তমান পরিচালক যশ চোপড়ার ছেলে আদিত্য চোপড়া এবং তার পুরো দল মিলে যশ চোপড়াকে নিয়ে একটি বড় বাজেটের বায়োপিক নির্মাণ করবেন বলে জানা গেছে। চমক হলো সেই সিনেমায় শাহরুখ খানকে কিংবদন্তি প্রযোজক ও পরিচালক যশ চোপড়ার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বলে গুঞ্জন চলছে বলিউডপাড়ায়।

বায়োপিকটি সম্পর্কে বেশি কিছু জানা না গেলেও বৃহস্পতিবার বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে এ খবর প্রকাশ করেছে। তারা যশরাজ ফিল্মসের সঙ্গে সংশ্লিষ্ট এক কর্মকর্তার বরাতে জানিয়েছে, আদিত্য চোপড়া খুব গুরুত্বের সাথে এই প্রকল্পটির দিকে নজর রাখছেন। কারণ তিনি এবং যশ চোপড়ার সব অনুরাগী ভক্তরা বিশ্বাস করেন যে চলচ্চিত্র নির্মাতা যশ চোপড়ার স্ব-অনুপ্রাণিত সাফল্যের গল্পটি অনুকরণীয়।

আর শাহরুখ খানের চেয়ে যশ চোপড়া চরিত্রে অভিনয় করার যোগ্য আর কে? যশ খুবই স্নেহ করতেন শাহরুখকে। তাদের সম্পর্কটা ছিলো পিতা-পুত্রের মতোই।

যদিও কাস্টিং এখনও চূড়ান্ত হয়নি; তবে পিতা যশ ও পুত্র আদিত্য চোপড়ার প্রিয় অভিনেতা হওয়ায় এসআরকে পুরোপুরি ফিট বলে মনে হচ্ছে। ছবিটি কে পরিচালনা করবেন এবং এখানে শাহরুখের বিপরীতে কাকে দেখা যাবে সে নিয়ে কোনো কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, গত আগস্টে যশরাজ ফিল্মসের ব্যানারে ‘পাঠান’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ধারণা করা হচ্ছে, অফিশিয়াল ঘোষণার পর নভেম্বর থেকেই শুরু হবে সিনেমাটির শুটিং। এখানে শাহরুখের বিপরীতে দেখা যাবে বলিউডের তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। আরও অভিনয় করবেন জন আব্রাহাম।



আমার বার্তা/০১ অক্টোবর ২০২০/জহির

 


আরো পড়ুন