শিরোনাম :

  • ভবন থেকে পড়ে ওয়ারীতে এসি মিস্ত্রির মৃৃত্যু অমর্ত্য সেন জার্মানির ঐতিহ্যবাহী শান্তি পুরস্কার পেলেন রাশিয়া-চীনের সঙ্গে অস্ত্র চুক্তি করেছে ইরান ফেব্রুয়ারিতে ভারতে সংক্রমণ ৬৫ কোটি ছাড়াতে পারে
রণভীরের বিপরীতে দুই নায়িকা পূজা ও জ্যাকলিন
বিনোদন ডেস্ক :
১৭ অক্টোবর, ২০২০ ১৩:০৭:২৪
প্রিন্টঅ-অ+


সিনে পাড়ায় গুঞ্জন আবারও একসঙ্গে দেখা যেতে পারে বক্স অফিস কাঁপানো সিনেমা ‘সিম্বা’ এর নায়ক-পরিচালক জুটি রণভীর সিং ও রোহিত শেঠিকে। বিখ্যাত ‘আঙ্গুর’ সিনেমার রিমেক করবেন রোহিত। সেখানে থাকছেন রণভীর৷

নতুন এই সিনেমাটিয় দ্বৈত চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে৷ ফলে ছবিতে তিনি অভিনয় করবেন দুই নায়িকার বিপরীতে।

ফিল্মফেয়ার জানাচ্ছে, সিনেমাতে নায়িকা হিসেবে রণভীরের বিপরীতে দেখা যেতে পারে দক্ষিণের নায়িকা পূজা হেগড়ে ও শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজকে। এ খবরটি বেশ চমক তৈরি করেছে বলিউডে।

এখনো অবশ্য কিছুই চূড়ান্ত নয়। তবে রোহিতের পছন্দের শীর্ষে আছেন তার হাউসফুল-২ এবং জুড়ুয়া-২ নামক কমেডি ঘরানার সিনেমার নায়িকা জ্যাকলিন। সেইসঙ্গে তিনি 'মাহেঞ্জাদারো'খ্যাত পূজার অভিনয়েরও খুব ভক্ত। এই দুই অভিনেত্রীর সঙ্গেই নাকি তিনি যোগাযোগ করেছেন।

সবকিছু ঠিকঠাক থাকলে প্রথমবারের মতো রণবীরের বিপরীতে পূজা ও জ্যাকলিনকে দেখা যাবে। এই তিন তারকার জুটি বলিউডে দারুণ সাফল্য যোগ করবে বলে মনে করছেন পরিচালক রোহিত শেঠি।

সিনেমাটির পরিচালক রোহিত শেঠি বর্তমানে স্ক্রিপ্ট ঘষামাজা করছেন।

এর আগে 'আঙ্গুর' সিনেমাটি ১৯৮২ সালে মুক্তি পেয়েছিলো। এটি পরিচালনা করেছেন গুলজার। শেক্সপিয়ারের কমেডি অফ ইরর থেকে অনুপ্রাণিত হয়ে এই সিনেমা তৈরি করা হয়। দুই জমজের হাস্যরসাত্মক গল্পের ছবিতে দুই ভাইয়ের চরিত্রে সে সময় অভিনয় করেছিলেন সঞ্জীব কুমার এবং দেবন ভারমা। তাদের বিপরীতে ছিলেন মৌসুমী চ্যাটার্জি এবং দীপ্তি নাভাল।

এই চার চরিত্রেই এবার দেখা মিলবে রণভীর সিং ও পূজা-জ্যাকলিনের।



আমার বার্তা/১৭ অক্টোবর ২০২০/জহির



 





 


আরো পড়ুন