শিরোনাম :

  • তাপমাত্রা বাড়বে ঢাকায়, কমবে কুয়াশা স্যামসাং চীন থেকে ভারতে ডিসপ্লে কারখানা সরিয়ে নিচ্ছে সম্মতিতে শারীরিক সম্পর্ক, সম্পর্ক ভাঙলেই বলে ধর্ষণ : কিরন্ময়ী নায়েক দুই গাড়ির সংঘর্ষে রাজস্থানে নিহত ১০
মুখোশ সিনেমায় যারা সঙ্গী হলেন রোশান-পরীমনির
০৯ জানুয়ারি, ২০২১ ১৭:৩৫:৪৩
প্রিন্টঅ-অ+


'মুখোশ' নামে সরকারি অনুদানে নির্মিত হচ্ছে সিনেমা। এটি নির্মাণ করছেন ইফতেখার শুভ। ছবিতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন পরীমনি। তার বিপরীতে দেখা যাবে রোশানকে।

বিষয়টি অনেক আগেই নিশ্চিত করেছেন পরিচালক। এবার জানা গেল, এ ছবিতে অভিনয় করতে দেখা যাবে দেশের জনপ্রিয় অভিনেতা আজাদ আবুল কালাম ও প্রাণ রায়কে। আজ শনিবার (৯ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছেন পরিচালক ইফতেখার শুভ।

তিনি জানান, ‘মুখোশ’ সিনেমার সঙ্গে যুক্ত হয়েছেন আজাদ আবুল কালাম। বেশ গুরুত্বপূর্ণ একটি চরিত্রে তাকে দেখবেন দর্শক। এছাড়াও এখানে অভিনয় করতে নতুন করে চুক্তিবদ্ধ হয়েছেন প্রাণ রায়, পাভেল, তারেক সপন।

পরিচালক বলেন, ‘আগামী ১৭ জানুয়ারি থেকে শুটিং শুরু করছি আমরা। চলবে টানা ৪ ফেব্রুয়ারি পর্যন্ত। এরপর দ্বীতিয় লটের শুটিং হবে ফেব্রুয়ারির শেষদিকে।’

তিনি জানান, বিশেষ কারণে সিনেমার শিল্পীদের লুক ও লোকেশন প্রকাশ করা হবে না। সরকারি অনুদানের ‘মুখোশ’ সিনেমার সঙ্গে এরইমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন মোশারফ করিম, পরীমনি, রোশান, ইরেশ জাকের ও ফারুখ আহমেদ।


আরো পড়ুন