শিরোনাম :

  • তাপমাত্রা বাড়বে ঢাকায়, কমবে কুয়াশা স্যামসাং চীন থেকে ভারতে ডিসপ্লে কারখানা সরিয়ে নিচ্ছে সম্মতিতে শারীরিক সম্পর্ক, সম্পর্ক ভাঙলেই বলে ধর্ষণ : কিরন্ময়ী নায়েক দুই গাড়ির সংঘর্ষে রাজস্থানে নিহত ১০
চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির বিশেষ সাধারণ সভা
বিনোদন প্রতিবেদক
০৯ জানুয়ারি, ২০২১ ১৮:১৭:৪৫
প্রিন্টঅ-অ+


আজ দুপুরে বিএফডিসির ভিআইপি প্রজেকশন হলে অনুষ্ঠিত হয় বাংলাদেশ প্রযোজক পরিবেশক সমিতির বিশেষ সাধারণ সভা। অনেকদিন পর আনুষ্ঠিত এই সাধারণ সভার দুটি এজেন্ডা ছিল। পরপর তিনবার একজন প্রযোজক সমিতির নির্বাচনে প্রতিদ্বদ্ধিতা করার এতোদিন যে বিধিনিষেধ ছিল সেটা বানিজ্য মন্ত্রনালয় এক আদেশে তুলে দেয়। এই বিষয়ে সাধারণ সদস্যদের মতামত চাওয়া হয়।

দ্বিতীয় এজেন্ডা ছিল বর্তমান কমিটির কর্মকাণ্ড স্থগিত চেয়ে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান যে মামলা করেছিল সেই প্রসঙ্গে প্রয়োজনীয় আলোচনা। দুটি এজেন্ডাতে বর্তমান কমিটির প্রতিটি সদস্য এবং সাধারণ সদস্যরা পজেটিভ মতামত প্রকাশ করেন। শুরুতে দু’একজন সদস্য ভিন্নমত প্রকাশ করলেও পরবর্তীতে তারাও সমিতির প্রতিটি সদস্যদের সঙ্গে একাত্বতা প্রকাশ করেন।

শুধু তাই নয় প্রযোজক পরিবেশক সমিতির নির্বাচিত কমিটির বিরুদ্ধে নানান ভিত্বিহীন অভিযোগ করে বার বার প্রশাসক নিয়োগের মাধ্যমে চলচ্চিত্রের যে স্থবির অবস্থা সৃষ্টি করা হয়েছে তা আর হতে দেয়া হবে না বলে সবাইকে একতাবদ্ধ হওয়ার আহবান জানানো হয়। এব্যাপারে সরকারের সুদৃষ্টি কামনা করা হয়।

সবশেষে বক্তব্য রাখেন সমিতির বর্তমান সভাপতি খোরশেদ আলম খসরু তিনি তার বক্তব্যে চলচ্চিত্রের উন্নয়নে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

 


আরো পড়ুন