শিরোনাম :

  • তাপমাত্রা বাড়বে ঢাকায়, কমবে কুয়াশা স্যামসাং চীন থেকে ভারতে ডিসপ্লে কারখানা সরিয়ে নিচ্ছে সম্মতিতে শারীরিক সম্পর্ক, সম্পর্ক ভাঙলেই বলে ধর্ষণ : কিরন্ময়ী নায়েক দুই গাড়ির সংঘর্ষে রাজস্থানে নিহত ১০
দীর্ঘদিন পর পর্দায় ফিরছে ইলিয়াস কাঞ্চন ও রোজিনা জুটি
১১ জানুয়ারি, ২০২১ ২১:০০:৪৪
প্রিন্টঅ-অ+


প্রায় দশ বছর একসঙ্গে একই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এক সময়ের জনপ্রিয় জুটি ইলিয়াস কাঞ্চন ও রোজিনা। সরকারি অনুদানপ্রাপ্ত ‘ফিরে দেখা’ সিনেমায় স্বামী-স্ত্রী ভূমিকায় দেখা যাবে তাদের।

 চমকপ্রদ তথ্য হচ্ছে, সিনেমাটির পরিচালক রোজিনা নিজেই। এই সিনেমাটির মাধ্যমে চিত্রপরিচালক হিসেবে তার আত্মপ্রকাশ ঘটতে যাচ্ছে। তবে এর আগে একাধিক নাটক পরিচালনা করেছিলেন তিনি।

এ প্রসঙ্গে রোজিনা বলেন, পরিচালক হিসেবে প্রথম সিনেমায় আমি মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট বেছে নিয়েছি। গল্পটি বেশ চমৎকার। আশা করি, দারুণ একটি সিনেমা দর্শকদের উপহার দিতে পারবো। তাছাড়া দীর্ঘদিন পর ইলিয়াস কাঞ্চন ভাইয়ের সঙ্গে কাজ করার বিষয়টি বেশ আনন্দের।

 ইলিয়াস কাঞ্চন বলেন, মার্চ থেকে আমার অংশের শুটিং হবে। একটি বাস্তব ঘটনা নিয়ে সিনেমাটির গল্প। মুক্তিযুদ্ধে স্বামীহারা এক নারীর কাহিনি উঠে আসবে।

জানা যায়, ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমাটিতে রোজিনা ও কাঞ্চন ছাড়াও অভিনয় করবেন চিত্রনায়ক নিরব। ১ মার্চ থেকে রাজবাড়িতে শুরু হবে এর শুটিং। 

এর আগে, কাঞ্চন-রোজিনা জুটিকে একসঙ্গে দেখা গেছে ‘বংশধর’, ‘নসীব’, ‘রতন মালা’, ‘নিকাহ’, ‘সম্মান’সহ বেশ কিছু সিনেমায়। এই জুটিকে সর্বশেষ দেখা যায় ‘হঠাৎ দেখা’সিনেমায়।


আরো পড়ুন