শিরোনাম :

  • তাপমাত্রা বাড়বে ঢাকায়, কমবে কুয়াশা স্যামসাং চীন থেকে ভারতে ডিসপ্লে কারখানা সরিয়ে নিচ্ছে সম্মতিতে শারীরিক সম্পর্ক, সম্পর্ক ভাঙলেই বলে ধর্ষণ : কিরন্ময়ী নায়েক দুই গাড়ির সংঘর্ষে রাজস্থানে নিহত ১০
নতুন ‘মনের মানুষ’ খুঁজে পেলেন রোশন
১৬ জানুয়ারি, ২০২১ ১৭:৩৪:২২
প্রিন্টঅ-অ+


তারকা স্ত্রীর সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের টানাপড়েনের জেরে গ্ল্যামার জগতে এখন পরিচিত নাম রোশান সিং।এমনকি সোশ্যাল মিডিয়ায় তার প্রত্যেকটা পোস্ট নিয়ে চলে বিস্তর পরীক্ষা-নিরীক্ষা।

 শুক্রবার (১৫ জানুয়ারি) জনৈক মহিলার সঙ্গে একটি ছবি পোস্ট করেন রোশন। রোজ ঝলমলে দিনে নিজের জিমের বাইরে হাসিমুখে দাঁড়িয়ে থাকতে দেখা যায় দু’জনকে। ক্যামেরার দিকে তাকিয়ে ভিক্টরি সাইন দেখাচ্ছেন তারা। রোশনের কাঁধে মহিলার হাত। ক্যাপশনে লেখা, ‘ও আমার মনের বন্ধু’।

রোশনের এই সুন্দরী বান্ধবীর নাম অনম খান। ইনস্টাগ্রাম প্রোফাইল বলছে অনম পেশায় মডেল। বন্ধু রোশনের মতো শরীরচর্চার দিকেও মন দেন তিনি। 

এদিকে সম্প্রতি রোশন জানিয়েছিলেন তার নামে ইনস্টাগ্রামে ভুয়ো প্রোফাইল খোলা হয়েছে। শুধু তাই নয়। সেখান থেকে অনেককে অশ্লীল মেসেজ পাঠানো হয়েছে বলেও জানান তিনি। রোশন মনে করছেন, তাকে বদনাম করার জন্যই এই ধরনের কাজ করা হচ্ছে। তবে কে বা কারা এর সঙ্গে জড়িত, তা নিয়ে মুখ খোলেননি তিনি।


আরো পড়ুন