শিরোনাম :

  • তাপমাত্রা বাড়বে ঢাকায়, কমবে কুয়াশা স্যামসাং চীন থেকে ভারতে ডিসপ্লে কারখানা সরিয়ে নিচ্ছে সম্মতিতে শারীরিক সম্পর্ক, সম্পর্ক ভাঙলেই বলে ধর্ষণ : কিরন্ময়ী নায়েক দুই গাড়ির সংঘর্ষে রাজস্থানে নিহত ১০
সুবাহ-নিলয়ের ‘মন বসেছে পড়ার টেবিলে’
১৭ জানুয়ারি, ২০২১ ১৭:০৯:৫৫
প্রিন্টঅ-অ+


জনপ্রিয় জুটি রিয়াজ-শাবনূর অভিনীত ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত আব্দুল মান্নান পরিচালিত ‘মন বসে না পড়ার টেবিলে’। একই পরিচালক নতুন জুটি নিয়ে নির্মাণ করছেন ‘মন বসেছে পড়ার টেবিলে’।

এ ছবি দিয়ে প্রথমবারের মতো অভিনয় করলেন শাহ হুমায়রা সুবাহ ও নিলয়। গত বছরের ২১ ডিসেম্বর শুরু হয় ‘মন বসেছে পড়ার টেবিলে’র দৃশ্যায়ন। ছবিটির চিত্রায়ণ শেষের দিকে। গানের শুটিং হলেই ক্যামেরা ক্লোজ হবে।

এ প্রসঙ্গে সুবাহ বলেন, ‘একটানা কাজ করে ছবির কাজ শেষ করা হয়েছে। ছবিতে চারটি গান রয়েছে। এরইমধ্যে দুটির কাজ শেষ হয়েছে। বাকি গান দুটি চলতি মাসেই শুটিং হবার কথা রয়েছে। সহশিল্পী নিলয় অনেক ভালো অভিনয় করেছেন। কাজটি শেষ করতে ইউনিটের সবাই সহযোগিতা করেছে। আসছে ঈদে ছবিটি মুক্তি পাবে। গানের কাজ শেষ হলেই ডাবিং ও সম্পাদনা হবে। ছবিটি নিয়ে অনেক আশাবাদী। কারণ যখন ‘মন বসে না পড়ার টেবিলে’ মুক্তি পায় তখন ছবিটি অসম্ভব রকমের জনপ্রিয়তা পায়। তাই আশা নয় বিশ্বাস করি এই ছবিটিও দর্শক পছন্দ করবে।’

মাহি কথাচিত্রের ব্যানারে মোস্তাফিজুর রহমানের কাহিনী অবলম্বনে রোমান্টিক প্রেমের গল্প নিয়ে তৈরি হচ্ছে ‘মন বসেছে পড়ার টেবিলে’। আরও অভিনয় করেছেন পীরজাদা শহিদুল হারুন, রেবেকা রউফ, মেহেদী, শামীম আহমেদ সহ অনেকেই।


আরো পড়ুন