শিরোনাম :

  • তাপমাত্রা বাড়বে ঢাকায়, কমবে কুয়াশা স্যামসাং চীন থেকে ভারতে ডিসপ্লে কারখানা সরিয়ে নিচ্ছে সম্মতিতে শারীরিক সম্পর্ক, সম্পর্ক ভাঙলেই বলে ধর্ষণ : কিরন্ময়ী নায়েক দুই গাড়ির সংঘর্ষে রাজস্থানে নিহত ১০
আ.লীগের উপকমিটির যে পদ পেলেন এ অভিনেত্রীরা
২০ জানুয়ারি, ২০২১ ১৯:০৬:০৮
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলা বিষয়ক উপকমিটির সদস্য হলেন দুই অভিনেত্রী- তানভীন সুইটি ও উর্মিলা শ্রাবন্তী কর। রোববার (১৭ জানুয়ারি) ৫০ সদস্যের উপকমিটি অনুমোদন দেয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাংগঠনিক কমিটিতে এবারই প্রথম পদ পেলেন সুইটি। অন্যদিকে উর্মিলা শ্রাবন্তী কর আওয়ামী লীগের সাবেক অভ্যর্থনা উপ-কমিটি, ৭ম জাতীয় কংগ্রেস ২০১৯ এর সদস্য। তার আগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ও একই বিশ্ববিদ্যালয়ের আওয়ামী আইন ছাত্র পরিষদের যুগ্ন সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

তানভীন সুইটি বলেন, দীর্ঘদিন ধরেই আওয়ামী লীগের জন্য কাজ করে যাচ্ছি। মহিলা বিষয়ক উপকমিটিতে স্থান পাওয়ায় আমি আনন্দিত। এই কমিটিতে স্থান পাবার মধ্যে দিয়ে নারীদের জন্য আরো বেশি কাজ করতে পারব। এটি আমার জন্য খুশির বিষয়।

উর্মিলা শ্রাবন্তী কর বলেন, পারিবারিকভাবেই আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িয়ে আছি। ছাত্র বয়সেও রাজনীতিতে সক্রিয় ছিলাম। মহিলা বিষয়ক উপকমিটিতে সদস্য হওয়া আমার জন্য অবশ্যই আনন্দের। আশা করি নিজের দায়িত্ব যথাযথ পালন করতে পারবো।


আরো পড়ুন