শিরোনাম :

  • তাপমাত্রা বাড়বে ঢাকায়, কমবে কুয়াশা স্যামসাং চীন থেকে ভারতে ডিসপ্লে কারখানা সরিয়ে নিচ্ছে সম্মতিতে শারীরিক সম্পর্ক, সম্পর্ক ভাঙলেই বলে ধর্ষণ : কিরন্ময়ী নায়েক দুই গাড়ির সংঘর্ষে রাজস্থানে নিহত ১০
‘প্রভিডেন্স’ এর শুভেচ্ছাদূত হলেন ফেরদৌস
১৫ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:৩১:৫৫
প্রিন্টঅ-অ+


শুভেচ্ছাদূত হলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী চিত্রনায়ক ফেরদৌস। প্রভিডেন্স নামের একটি দেশীয় অনলাইন ফ্যাশন হাউজের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করবেন তিনি।

নায়ক ফেরদৌস অভিনয় জীবনের ফাঁকে ফাঁকে একাধিকবার স্থিরচিত্রের মডেল হয়েছেন বিভিন্ন পণ্যের প্রচারণার জন্য। কিন্তু প্রথমবার ভিডিও মাধ্যমে দেশীয় পণ্যের প্রচারণা শুরু করছেন এই চিত্রনায়ক।

প্রভিডেন্স নামের দেশীয় অনলাইন ফ্যাশন হাউসের পাঁচটি বিজ্ঞাপনের কাজ এরইমধ্যে শেষ করেছেন তিনি। ফ্যাশন হাউসটি মূলত ছেলেদের পোশাক প্রস্তুত করে বাজারজাত করবে।

ছেলেদের সব ধরনের পোশাক, জুতো, ব্লেজার, ঘড়ি, বেল্ট, ব্যাগসহ সব পণ্য এই প্রতিষ্ঠানটি দেশেই উৎপাদন করে বিক্রি করবে। শুধু বিজ্ঞাপনই নয় প্রথমবার এই প্রতিষ্ঠানের মাধ্যমে শুভেচ্ছাদূতও হয়েছেন ফেরদৌস।

ফেরদৌস বলেন, 'ইউরোপিয়ান মার্কেটে প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরে সফলভাবে ব্যবসায়িক কার্যক্রম পরিচালিত করে আসছে। যেহেতু তাদের পণ্য মেড বাই বাংলাদেশ, তাই এই উন্নতমানের পণ্য বাংলাদেশের মানুষের কাছে পৌঁছানোর পরিকল্পনা হাতে নিয়েছে প্রতিষ্ঠানটি।

এখন অনলাইনে তাদের কার্যক্রম শুরু হয়েছে। তাই আমি প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত হয়েছি। আমার কর্মজীবনে এ রকম কোন কাজ আগে করিনি। দেশকে প্রতিনিধিত্ব করার পরিকল্পনা নিয়ে প্রভিডেন্স প্রতিষ্ঠানটি কাজ শুরু করছে। আশা করছি শীঘ্রই পণ্যটির ভিন্নধর্মী প্রচারণায় আমাকে দেখতে পাবেন সবাই।'


আরো পড়ুন