শিরোনাম :

  • তাপমাত্রা বাড়বে ঢাকায়, কমবে কুয়াশা স্যামসাং চীন থেকে ভারতে ডিসপ্লে কারখানা সরিয়ে নিচ্ছে সম্মতিতে শারীরিক সম্পর্ক, সম্পর্ক ভাঙলেই বলে ধর্ষণ : কিরন্ময়ী নায়েক দুই গাড়ির সংঘর্ষে রাজস্থানে নিহত ১০
শাকিব-বুবলিকে নিয়ে তপু খানের ‘লিডার আমিই বাংলাদেশ’
১৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:১৬:০৫
প্রিন্টঅ-অ+


ছোটপর্দায় নির্মাণের হাত পাকিয়ে এবার বড়পর্দায় যাত্রা শুরু করতে যাচ্ছেন তরুণ নির্মাতা তপু খান। প্রথম সিনেমা হিসেবে নির্মাণ করতে চলেছেন 'লিডার আমিই বাংলাদেশ’। আর নিজের প্রথম সিনেমার জন্য বেছে নিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের শীর্ষ তারকা শাকিব খান ও শবনম বুবলি জুটিকে।

জানা গেছে, ছবিটি নির্মিত হতে যাচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, ১৮ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার সন্ধ্যায় তেঁজগাওয়ের আরটিভি স্টুডিওতে শাকিব খান, বুবলির সঙ্গে সাইনিং আনুষ্ঠানিকতা সম্পন্ন করবে।

নির্মাতাসূত্রে জানা গেছে, ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং হবে ২০ মার্চ থেকে। টানা শুটিংয়ের মাধ্যমে শেষ হবে তপু খান পরিচালিত সিনেমাটির শুটিং।

পরিচালক বলেন, স্বপ্ন ছিল শাকিব খানকে নিয়ে সিনেমা বানানোর। সেই স্বপ্ন পূরণ করতে এগিয়ে এসেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। সঙ্গে বুবলিকে পেয়েছি। মন থেকে ভালো সিনেমা বানাতে চাই। সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতার শেষ নেই।

সবশেষ কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ ছবিতে শাকিব খানের সঙ্গে জুটিবদ্ধ বেঁধে অভিনয় করেছিলেন বুবলি। খুব গোপনে শেষ হয়েছিল ওই সিনেমার কাজ। এরপর সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং-ডাবিং শেষ করে আড়ালে চলে যান শবনম বুবলি। দীর্ঘ এক বছর পর আবারও আড়ালে ভেঙে নতুন সিনেমা শুটিংয়ে ফিরছেন বুবলি। সেটাও আবার শাকিব খানের হাত ধরে।


আরো পড়ুন