শিরোনাম :

  • জাতিসংঘের মাদকদ্রব্য বিষয়ক কমিশনের সদস্য হলো বাংলাদেশখালেদা জিয়ার সঙ্গে বাবুনগরীর কোনোদিন দেখা হয়নি : হেফাজত চট্টগ্রামে একদিনে আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৭মধ্যরাতে হেফাজতের সহকারী মহাসচিব আতাউল্লাহ গ্রেফতারহেফাজত নেতাদের মুক্তি দাবি মান্নার
বিবাহ বিচ্ছেদের নোটিস পাইনি: নুসরাত
২৫ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:০৭:০৭
প্রিন্টঅ-অ+






নুসরত জাহানকে বিবাহ বিচ্ছেদের নোটিস নিখিল জৈনের? সূত্রের খবর, চলতি সপ্তাহেই নুসরতকে বিবাহ বিচ্ছেদের নোটিস পাঠিয়েছেন নিখিল। কিন্তু কোনও নোটিস তিনি পাননি বলে দাবি নুসরতের।



নুসরত নিখিলের সম্পর্কে ফাটল ধরেছে এই গুঞ্জন অনেকদিনের। শোনা যায়, এখন নিখিলের ফ্ল্যাটে থাকছেন না নুসরত। অন্যদিকে নতুন ছবির প্রিমিয়ার থেকে নুসরতের জন্মদিন, সব জায়গাতেই স্বমহিমায় হাজির থেকেছেন তাঁর ঘনিষ্ঠ বন্ধু অভিনেতা যশ দাশগুপ্ত। রাজস্থানের আজমেঢ় শরিফে একসঙ্গে ঘুরতে যাওয়ার খবর সামনে আসতেই চর্চা শুরু হয় যশ ও নুসরতের সম্পর্ক নিয়ে। এরপর একাধিক জায়গায় একসঙ্গে দেখা গিয়েছিল ২ জনকে। প্রেম করছেন যশ নুসরত? এখনও পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি কেউই।



সূত্রের খবর, একপ্রকার বাধ্য হয়েই নুসরতকে বিবাহবিচ্ছেদের নোটিস পাঠিয়েছেন নিখিল। এমনকী, তাঁর ক্রেডিট কার্ডও রয়েছে নুসরতের কাছেই। সেটাই নিয়মিত ব্যবহার করেন নুসরত। অন্যদিকে নুসরত বলছেন, ‘এমন কোনও নোটিস আমি পাইনি।‘ ক্রেডিট কার্ড ব্যবহারের তথ্যও ভুয়ো বলে দাবি করা হয়েছে নুসরতের তরফে।



সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে পোস্ট নেই বহুদিন। ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছিলেন বহুদিন আগেই। কিন্তু ভ্যালেন্টাইন্স ডের সকালে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন নিখিল। সেই ছবিতে তেমন বিশেষত্ব না থাকলেও চোখ টানে ক্যাপশন। নিখিল লিখেছিলেন,‘আমি দুঃখিত। তুমি আমায় যে কথাটা দিয়েছিলে আমি সেটার ব্যাপারে বলতে চাইছি। সবকিছু বদলে গিয়েছে। কেউ বদলে গিয়ে সম্পূর্ণ অন্য একটা মানুষ হয়ে গিয়েছে। আমি কিন্তু সেই একই আছি।’



নাম না করলেও নেটিজেনদের ধারণা, নিখিল এই পোস্টে নুসরতকেই ইঙ্গিত করেছেন। সোশ্যাল মিডিয়ায় অনেকেই বার্তা দিয়েছিলেন পাশে থাকার। নিখিলকে সমবেদনাও জানিয়েছিলেন অনেকে।



নুসরত জাহান আর নিখিল জৈন। ২০১৯-এর শুরুর দিক থেকেই চর্চার একেবারে কেন্দ্রবিন্দুতে ছিল এই দুই নাম। তুরস্কের বোদরুমে রুপকথার বিয়ে সেরেছিলেন এই জুটি। কিন্তু সেই স্বপ্নের রেশ কাটে খুব তাড়াতাড়িই। শোনা যায়, বছর দেড়েক আগে নিখিলের সঙ্গে বিবাদের কারণেই অতিরিক্ত মাত্রায় অসুধ খেয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন নুসরত। সত্যিই কি এনজে জুটির বিচ্ছেদ কেবল সময়ের অপেক্ষা? উত্তর দেবে সময়।


আরো পড়ুন