শিরোনাম :

  • জাতিসংঘের মাদকদ্রব্য বিষয়ক কমিশনের সদস্য হলো বাংলাদেশখালেদা জিয়ার সঙ্গে বাবুনগরীর কোনোদিন দেখা হয়নি : হেফাজত চট্টগ্রামে একদিনে আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৭মধ্যরাতে হেফাজতের সহকারী মহাসচিব আতাউল্লাহ গ্রেফতারহেফাজত নেতাদের মুক্তি দাবি মান্নার
বিয়ে না করেও স্বামী-স্ত্রী
০৬ এপ্রিল, ২০২১ ১২:৩৬:১৩
প্রিন্টঅ-অ+

সাদিয়া জাহান প্রভা চাকরিজীবী ও অবিবাহিত। ঢাকায় একাই থাকেন। ব্যাচেলর হওয়ায় বাসা ভাড়া পেতে সমস্যা হয় তার। এলাকার লোকজন নানা মন্তব্য করে, এমনকি কর্মস্থলেও সহকর্মীরা অ্যাডভান্টেজ নেওয়ার চেষ্টা করেন। সে কারণে প্রভা সিদ্ধান্ত নেন, সবাইকে বলবেন তিনি বিবাহিত। শুধু তাই নয়, মনোজ প্রামাণিককে ফেক স্বামী সাজান। এর পর আগের সমস্যাগুলো সমাধান হয়ে যায়। যদিও পরবর্তীতে এই বিবাহিত পরিচয় নিয়ে বেশ বিপাকে পড়েন তিনি।


এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘ফেক হাজব্যান্ড’। অনামিকা মণ্ডল রচিত নাটকটি পরিচালনা করেছেন মিঠু রায়। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, পিন্টু আকুনজি, খাইরুল আলম টিপু, শারমীন সুলতানা শর্মী, কাজি সালিমুল হক কামাল, জান্নাতুল শ্রাবণী, রাইসুল ইসলাম প্রমুখ। সম্প্রতি ঢাকার বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। আগামী ঈদুল ফিতরে একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে জানা গেছে।

আরো পড়ুন