শিরোনাম :

  • জাতিসংঘের মাদকদ্রব্য বিষয়ক কমিশনের সদস্য হলো বাংলাদেশখালেদা জিয়ার সঙ্গে বাবুনগরীর কোনোদিন দেখা হয়নি : হেফাজত চট্টগ্রামে একদিনে আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৭মধ্যরাতে হেফাজতের সহকারী মহাসচিব আতাউল্লাহ গ্রেফতারহেফাজত নেতাদের মুক্তি দাবি মান্নার
বিরতির পর ফিরছেন মেহজাবিন
০৭ এপ্রিল, ২০২১ ১০:৫২:৫৬
প্রিন্টঅ-অ+


 অবশেষে করোনার বিরতির পর অভিনেত্রী মেহজাবিন অভিনয়ে ফিরবেন।

করোনা সংক্রমণ রোধে গেল ৫ই এপ্রিল থেকে সারা দেশে এক সপ্তাহের লকডাউন ঘোষণা করেছে সরকার। এরমধ্যে এক জরুরি বৈঠকে অভিনয় শিল্পী সংঘের নেতারা সিদ্ধান্ত নেন শুটিং করার। তবে শুটিংয়ের অনুমতি মিললেও অনেক তারকা শিল্পীই বাসায় থাকছেন। তারই ধারাবাহিকতায় লকডাউনে শুটিং থেকে বিরতিতে আছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। এই সময়ে নিজের ঘরেই থাকছেন তিনি। কবে থেকে শুটিং বন্ধ করেছেন? তার ভাষ্য, গেল ২৯শে মার্চ থেকে শুটিং আর করছি না। অর্থাৎ লকডাউনের আগে থেকেই শুটিং বন্ধ রেখেছি। এই সময়ে করোনা প্রতিরোধের জন্য আমাদের ঘরেই থাকা উচিত।

ভালোবাসা দিবসের পর থেকে এই অভিনেত্রী আসছে ঈদের নাটকের কাজ নিয়ে বেশ ব্যস্ত ছিলেন। এরমধ্যে বেশকিছু নাটকের শুটিং শেষ করেছেন।

মেহজাবিন ওটিটি প্ল্যাটফরম নিয়েও কথা বলেন। গেল বছরের শেষের দিকে ওটিটি প্ল্যাটফরমের জন্য তার একটি কাজের বিষয়ে কথা হয়। কিন্তু সেটি পিছিয়ে গেছে বলে জানান। ভালো কিছু নিয়েই ওটিটিতে আসার প্রত্যাশা করছেন তিনি। এদিকে মেহজাবিনের সমসাময়িক অনেক অভিনেত্রী চলচ্চিত্রে কাজ করছেন। বিভিন্ন সময় তিনিও চলচ্চিত্রে নাম লেখাচ্ছেন গুঞ্জন ওঠে। কিন্তু এ অভিনেত্রী জানান, তিনি আপাতত নাটকের কাজেই ব্যস্ত থাকতে চান।


আরো পড়ুন