শিরোনাম :

  • জাতিসংঘের মাদকদ্রব্য বিষয়ক কমিশনের সদস্য হলো বাংলাদেশখালেদা জিয়ার সঙ্গে বাবুনগরীর কোনোদিন দেখা হয়নি : হেফাজত চট্টগ্রামে একদিনে আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৭মধ্যরাতে হেফাজতের সহকারী মহাসচিব আতাউল্লাহ গ্রেফতারহেফাজত নেতাদের মুক্তি দাবি মান্নার
বলিউড বেবোর মাস্কের দাম ৩০ হাজার!
০৮ এপ্রিল, ২০২১ ১১:৫২:১৬
প্রিন্টঅ-অ+


সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। ভক্তদের স্বাস্থ্যবিধি মানার অনুরোধ জানিয়ে তিনি ক্যাপশনে লিখেছেন, কোনো গুজব নয়, মাস্ক পরুন।

ছবিতে দেখা যাচ্ছে, কারিনা কালো টি-শার্ট পরিহিত। তাঁর মুখে লুইস ভুটনের মাস্ক। আর মাস্কটির মূল্য ৩৫৫ মার্কিন ডলার, বাংলাদেশের মুদ্রায় যা ৩০ হাজার টাকার বেশি।

বেবো তার সাজ সম্পন্ন করেন সোনার চেইন ও বড়সড় লকেট দিয়ে। লুইস ভুটনের ওয়েবসাইট থেকে জানা যায়, মাস্কটি ধুয়ে পুনর্বার পরা যায়। শুধু বেবো নন, বলিউডের রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনকেও একই মাস্ক পরতে দেখা গেছে।

গত ২১ ফেব্রুয়ারি মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে কারিনার দ্বিতীয় সন্তানের জন্ম হয়। এরপর ২৩ ফেব্রুয়ারি ছেলেকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফেরেন এই অভিনেত্রী। তারপর থেকে বেশিরভাগ সময় বাড়িতেই থাকেন তিনি।


আরো পড়ুন