শিরোনাম :

  • সন্ধ্যার মধ্যেই আঘাত হানবে ‘গুলাব’, সতর্কতা জারিকরোনা পরীক্ষায় শাহজালালে বসল পিসিআর ল্যাবট্রেনের ছাদে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৫চার অপহরণকারীকে হত্যা করে প্রকাশ্যে ঝুলিয়ে রাখল তালেবান
ফের শুভর নায়িকা ঐশী
১২ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৩:২৪
প্রিন্টঅ-অ+


বহুল আলোচিত ‘মিশন এক্সট্রিম’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন আরিফিন শুভ ও সাবেক মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী। এই দুই তারকা আবারও একসঙ্গে কাজ করছেন। ছবির নাম ‘নূর’, পরিচালনা করছেন রায়হান রাফি। ছবির ঘোষণা আগেই দিয়েছিলেন আরিফিন শুভ। নাম ভূমিকায় অভিনয়ের পাশাপাশি ‘নূর’ ছবির নির্বাহী প্রযোজকের দায়িত্বও পালন করছেন আরিফিন শুভ।

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জানান, ‘নূর’ ছবিটি প্রযোজনা করছেন তিনি। প্রায় এক বছর ধরে এ ছবির প্রস্তুতির কাজ চলছে। আরিফিন শুভকে গত বছরই এ ছবির জন্য চূড়ান্ত করা হয়েছিল। কিছুদিন আগে নায়িকা হিসেবে নেওয়া হয়েছে ঐশীকে।

গতকাল শনিবার থেকে পাবনা সদরে ‘নূর’ ছবির শুটিং শুরু হয়েছে বলে জানিয়েছেন শাপলা মিডিয়ার চলচ্চিত্র সমন্বয়কারী অপূর্ব রায়। তিনি বলেন, ২০ দিনের মতো সেখানে শুটিং চলবে। শুক্রবার শুটিং ইউনিট সেখানে পৌঁছায়। শনিবার সকাল থেকে শুটিং শুরু হয়েছে। তিনি আরও জানান, ‘নূর’ হচ্ছে রোমান্টিক ছবি। সেখানে সামাজিক নানা ইস্যুও উঠে আসবে।

আরিফিন শুভর হাতে বর্তমানে ‘নূর’ ছাড়াও রয়েছে বহুল আলোচিত বঙ্গবন্ধুর বায়োপিকের কাজ। বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় ছবিটির ৮০ শতাংশ কাজ শেষ। এতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে অভিনয় করছেন শুভ।

অন্যদিকে ঐশীর ‘মিশন এক্সট্রিম’, ‘আদম’ ও ‘রাত জাগা ফুল’ ছবি মুক্তির অপেক্ষায় আছে। ছবি তিনটির কাজ শেষ হলেও করোনার কারণে এখনো কোনোটি মুক্তি পায়নি।

আমার বার্তা/ এইচ এইচ এন


আরো পড়ুন