শিরোনাম :

  • সন্ধ্যার মধ্যেই আঘাত হানবে ‘গুলাব’, সতর্কতা জারিকরোনা পরীক্ষায় শাহজালালে বসল পিসিআর ল্যাবট্রেনের ছাদে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৫চার অপহরণকারীকে হত্যা করে প্রকাশ্যে ঝুলিয়ে রাখল তালেবান
নায়কহীন সিনেমায় জুটি বাঁধলেন শ্রাবন্তী ও প্রিয়াঙ্কা
১৫ সেপ্টেম্বর, ২০২১ ১১:১৯:২৬
প্রিন্টঅ-অ+

কলকাতার জনপ্রিয় দুই অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও প্রিয়াঙ্কা সরকার। দুজনই আপন আলোয় উদ্ভাসিত নিজ নিজ জায়গায়। পেয়েছেন সিনেমায় আকাশছোঁয়া সাফল্য। সংসার, প্রেম নিয়ে সমালোচনাও আছে। সেসব সামলেই তারা কাজ করছেন নিয়মিত।


এ দুই অভিনেত্রীর মধ্যে সম্পর্কটাও বেশ ভালো। তবে কখনো তারা একসঙ্গে কাজ করেননি।


সেই আক্ষেপ ফুরোতে চললো। দুজনকে এক করে সিনেমা বানাতে যাচ্ছেন অংশুমান প্রত্যুষ। নতুন ছবির নাম ‘ধাপ্পা’। ছবিতে কোনো নায়ক নেই। দেখা যাবে শ্রাবন্তী ও প্রিয়াঙ্কাকে।


দুই নায়িকাকে প্রধান করেই এ সাইকোলজিক্যাল থ্রিলারটি তৈরি করছেন পরিচালক। অংশুমানের ভাষায়, “গল্পটি দু’জন নারীর মনস্তত্ত্ব নিয়ে। ‘নির্ভয়া’ করতে গিয়ে প্রিয়াঙ্কার অভিনয়ের ধার দেখেছি। শ্রাবন্তীর সঙ্গে কাজ করারও ইচ্ছে ছিল বহু দিন ধরেই। একসঙ্গে দুই বলিষ্ঠ অভিনেত্রীকে নিয়ে শুরু করতে চলেছি ছবির কাজ।”


ছবিতে শ্রাবন্তী এমন একটি চরিত্রে অভিনয় করছেন, যে নিজেকে বাইরের জগৎ থেকে দূরে রাখতে ভালোবাসে। প্রিয়াঙ্কা এক আধুনিক কর্মরতা নারীর চরিত্রে। ছবিতে দুই নারীকে মিলিয়ে দেবে একটি ঝড়-বৃষ্টির রাত। সেই রাতে প্রিয়াঙ্কার চরিত্রটি আশ্রয় নেয় শ্রাবন্তীর বাড়িতে।


শ্রাবন্তী ছবিটি নিয়ে বেশ উত্তেজিত। তিনি বলেন, ‘টানটান গল্প ছবিটির। শেষ পর্যন্ত দেখতে চাইবেন দর্শক। এ রকম কাজ আগে করিনি। প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করব এটাও বাড়তি ভালো লাগা হিসেবে কাজ করছে।’


প্রিয়াঙ্কাও খুশি শ্রাবন্তীকে সহশিল্পী হিসেবে পেয়ে। এ নতুন ছবি প্রসঙ্গে তিনি বলেন, ‘খুবই চ্যালেঞ্জিং প্রজেক্ট। এমন একটা চরিত্রে অভিনয় করতে যে কোনো অভিনেত্রীই চাইবেন।


দুই অভিনেত্রীই চান, টলিউডে এ ধরনের নারীকেন্দ্রিক ছবির সংখ্যা আরও বাড়ুক। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে শুটিং শুরু দক্ষিণ ২৪ পরগনার শাসনে। এটি মুক্তি পাবে আগামী বছরের প্রথম দিকে।


আমার বার্তা/ এইচ এইচ এন

আরো পড়ুন