শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
চুড়ি-ফিতা বিক্রেতা মৌসুমী!
২৪ সেপ্টেম্বর, ২০২১ ১৯:২৩:০৮
প্রিন্টঅ-অ+


ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী আরিফা পারভিন মৌসুমী। ফিল্ম ক্যারিয়ারে দুই যুগ পার করেছেন। উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় চলচ্চিত্র। পর্দায় গল্পের প্রয়োজনে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে হয়েছে তাকে। এবার তিনি সেজেছেন চুড়ি-লেইসফিতা বিক্রেতা।

মির্জা সাখাওয়াৎ হোসেন পরিচালিত ‘ভাঙন’ সিনেমায় তাকে এই চরিত্রে দেখা যাবে।২০২০-২১ অর্থ বছরে সিনেমাটি সরকারি অনুদান পায়।একটি রেলস্টেশনে এসে জড়ো হওয়া কিছু প্রান্তিক ও ছিন্নমূল মানুষের গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি।

সম্প্রতি ‘ভাঙন’ সিনেমার শুটিং শুরু হয়েছে। গত ১৩ ও ১৪ সেপ্টেম্বর শুটিংয়ে অংশ নেন মৌসুমী। আগামী ৬ অক্টোবর থেকে এফডিসিতে এর দৃশ্যধারণ শুরু হবে বলে জানান নির্মাতা। মৌসুমী ছাড়াও এই সিনেমায় আরো আছেন ফজলুর রহমান বাবু, প্রাণ রায়, মির্জা আফরীন, খলিলুর রহমান কাদেরীসহ অনেকে।

এ ছাড়াও মৌসুমী যুক্ত হয়েছেন ‘দেশান্তর’ নামের আরেকটি সিনেমায়।এটিও সরকারি অনুদানের সিনেমা।এটি পরিচালনা করছেন আশুতোষ সুজন।


আরো পড়ুন