শিরোনাম :

  • প্রথম ওভারেই নাসুমের আঘাত করোনায় একদিনে পুরুষের চেয়ে নারীর মৃত্যু দ্বিগুণ নাঈম-মুশফিকের অর্ধশতকে ১৭১ রানের চ্যালেঞ্জিং স্কোর‘তিস্তায় মেগা প্রকল্প বাস্তবায়ন করা হবে
আরিয়ানের শোকে উৎসব বিধ্বস্ত শাহরুখ পরিবারে
০৮ অক্টোবর, ২০২১ ১৫:৩০:৪৩
প্রিন্টঅ-অ+

বলিউডের মুকুটবিহীন বাদশা শাহরুখ খানের জীবনে এমন বিপদ সম্ভবত আগে কখনও আসেনি। বড় ছেলে আরিয়ান খান মাদককাণ্ডে গ্রেফতার রয়েছেন। দুই দফায় আদালতে তার মামলার শুনানি হলেও জামিন হয়নি। অন্তত ১৪ দিন কারাভোগ করতেই হচ্ছে। 


পরিবারের গুরুত্বপূর্ণ সদস্যের এমন বিপদে কি আর উৎসব থাকে? আজ শাহরুখ খানের স্ত্রী তথা আরিয়ানের মা গৌরী খানের জন্মদিন। বিশেষ এই দিনে ছেলেকে পাচ্ছেন না গৌরি। এমন জন্মদিনকে কেক কেটে মোমবাতি নিভিয়ে উচ্ছ্বাসে বরণের মানেই হয় না।


জন্মদিন শুভ না হয়ে সবচাইতে বিষাদ ও রঙহীন মনে হচ্ছে গৌরি খানের। হয়তো এমন জন্মদিন মনেও করতে চান না শাহরুখপত্নী। তবে ঠিকই দিনটি মাকে মনে করিয়ে দিলেন শাহরুখ-গৌরির মেয়ে সুহানা। আরিয়ানের গ্রেফতারের পর মানসিকভাবে বেশ বিপর্যস্ত গৌরীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সুহানা।


নিজের ইনস্টাগ্রামে বাবা ও মায়ের (শাহরুখ-গৌরী) অনেক বছরের পুরনো সাদাকালো একটি ছবি পোস্ট করেছেন সুহানা। ছবিতে হাসিমুখে দেখা যাচ্ছে শাহরুখ-গৌরীকে। ছবির ক্যাপশনে সুহানা লিখেছেন— ‘শুভ জন্মদিন মা’।


আমার বার্তা/ সি এইচ কে

আরো পড়ুন