শিরোনাম :

  • প্রথম ওভারেই নাসুমের আঘাত করোনায় একদিনে পুরুষের চেয়ে নারীর মৃত্যু দ্বিগুণ নাঈম-মুশফিকের অর্ধশতকে ১৭১ রানের চ্যালেঞ্জিং স্কোর‘তিস্তায় মেগা প্রকল্প বাস্তবায়ন করা হবে
মুখ খুললেন তাপসী
১০ অক্টোবর, ২০২১ ১৪:০৫:৫৩
প্রিন্টঅ-অ+


আপাতত মুম্বইয়ের আর্থার রোড জেলই শাহরুখপুত্র আরিয়ান খানের ঠিকানা। মাদককাণ্ডে তিনি গ্রেপ্তার হওয়ার পর থেকে বহু তারকাই প্রকাশ্যে তাদের মতামত জানিয়েছেন। এবার এ নিয়ে মুখ খুললেন আরও এক স্পষ্টবাদী অভিনেত্রী তাপসী পান্নু। কোনো রাখঢাক না করেই কিং খানের ছেলের গ্রেপ্তার প্রসঙ্গে তাপসী পান্নু বললেন, পাবলিক ফিগার হলে এসবই জীবনের অঙ্গ হয়ে যায়। আর এই ব্যাগেজ শুধু যিনি পাবলিক ফিগার তিনি নন, তার গোটা পরিবারকে ক্যারি করতে হয়। সে তাদের ভালো লাগুক বা না লাগুক। তারকা স্ট্যাটাস উপভোগ করার পজেটিভ দিক যেমন আছে, তেমনই একাধিক নেগেটিভ দিকও রয়েছে। বড় কোনো তারকার পরিবার অনেক সুযোগ সুবিধাও তো এনজয় করে।

ঠিক কি না? মাঝে মধ্যে নেগেটিভ দিকটারও মুখোমুখি হতে হয়। অফিশিয়াল ট্রায়ালের জন্য সব রকম প্রস্তুতি নেয়া থাকলে বিশেষ কিছু নিয়ে ভাবার কোনো কারণই নেই। আমার মনে হয় আরিয়ান যে পরিবার থেকে এসেছে, সেই লেভেল স্টারডমের সঙ্গে এই ধরনের স্ক্রুটিনিও থাকবে। আমি নিশ্চিত ওরা জানেন এই ঘটনায় চারদিক থেকে কেমন প্রতিক্রিয়া আসবে। এখানেই শেষ নয়। তাপসী আরও বলেন, আশেপাশের মানুষ অনেক কিছুই বলতে থাকবে। কিন্তু যতক্ষণ দেশের আইন মেনে সব রকম আইনি প্রক্রিয়ার মধ্যদিয়ে যেতে আরিয়ান বা তার পরিবার তৈরি ততক্ষণ অন্য কিছু নিয়ে ভাবার কারণ নেই। আজ মানুষ এক রকম কথা বলছেন, কাল আরেক রকম ব্যাখ্যা করবেন আবার পরশু সম্পূর্ণ অন্য সুরে কথা বলবেন। তাই কে কী বললো- সেটা একেবারেই গুরুত্বপূর্ণ নয়। এই মুহূর্তে সবচেয়ে গুরুত্বপূর্ণ লিগাল প্রসিডিংস।


আরো পড়ুন