শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
শুভ জন্মদিন তাহসান খান
১৮ অক্টোবর, ২০২১ ১৮:৩৩:৩৮
প্রিন্টঅ-অ+

সংগীতশিল্পী, সুরকার, সংগীত পরিচালক হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন। ব্যতিক্রমী ধাঁচের সুর ও কথার গান দিয়ে জয় করে নিয়েছেন কোটি দর্শকের মন। সেই তাহসান রহমান খান এখন একজন জনপ্রিয় অভিনেতাও। শুরুতে টুকটাক মডেলিং।


এরপর নাটকে নিয়মিত হন। সেখানে সাফল্য পেয়ে আসেন সিনেমাতে। বড় পর্দাতেও প্রশংসিত হয়েছেন তাহসান।


আজ ১৮ অক্টোবর তার জন্মদিন। জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন তাহসান। পরিবারের সদস্য, বন্ধু-স্বজনদের পাশাপাশি ভক্ত ও সহকর্মীরা তাকে শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছেন নানা মাধ্যমে। এই ভালোবাসা উপভোগ করছেন বলে জানান তাহসান।


ছায়ানট থেকে ছয় বছর রবীন্দ্রসংগীত শিখেছেন তাহসান। ১৯৯৮ সালে বন্ধুদের সঙ্গে গড়া ‘ব্ল্যাক’ ব্যান্ডে যোগ দেন তিনি। ২০১২ সালে তাহসান গঠন করেন ব্যান্ড ‘তাহসান অ্যান্ড দ্য সুফিজ’। এর মাঝে তাহসান নাম লিখিয়েছেন ছোটপর্দায়, কাজ করছেন সিনেমাতেও।


২০০৬ সালের ৩ আগস্ট তাহসান ভালোবেসে বিয়ে করেন মডেল ও অভিনেত্রী মিথিলাকে। এরপর ২০১৩ সালের ৩০ এপ্রিল এই তারকা দম্পতির ঘর আলো করে জন্ম নেয় একটি কন্যা সন্তান। তার মেয়ের নাম আইরা তাহরিম খান।


২০১৭ সালের ২০ জুলাই তাহসান তার স্ত্রী মিথিলার সাথে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন। এরপর থেকেই একাই রয়েছেন তিনি।


 

আরো পড়ুন