শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
গাঁজা যে নিষিদ্ধ তা জানতেন না অনন্যা পাণ্ডে
২৩ অক্টোবর, ২০২১ ১৬:০৯:১৮
প্রিন্টঅ-অ+

মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনমসিবি)’র কর্মকর্তাদের জেরায় আরিয়ানকে গাঁজা দেওয়ার কথা অস্বীকার করেছেন চাঙ্কি পাণ্ডে কন্যা অনন্যা পাণ্ডে। তিনি নিছক মজা করেই গাঁজা যোগান দেওয়ার আশ্বাস দিয়েছিলেন। এমনকি গাঁজা যে নিষিদ্ধ মাদক তাও নাকি তিনি জানতেন না। যদিও এর আগে আরিয়ানকে গাঁজা দেওয়ার কথা স্বীকার করেছিলেন অনন্যা।


শুক্রবার দ্বিতীয় দফায় এনসিবির প্রায় ৪ ঘন্টার জিজ্ঞাসাবাদে আগের বক্তব্য অস্বীকার করেন ২২ বছরের এই অভিনেত্রী। 


তবে অনন্যার কথায় সন্তুষ্ট নয় এনসিবি। তাদের দাবি, অনন্যা অন্তত তিনবার আরিয়ানকে মাদক বিক্রেতার নাম্বার দিয়ে মাদক পেতে সাহায্য করেছেন। প্রমাণ থাকা সত্ত্বেও তিনি মাদক সরবরাহের ঘটনায় যুক্ত থাকার কথা অস্বীকার করছেন। 


জানা যায়, বৃহস্পতিবার প্রথম দফার জিজ্ঞাসাবাদে এনসিবি অফিসে ঢোকার আগে প্রচণ্ড টেনশনে কেঁদে ফেলেছিলেন অনন্যা। কিন্তু শুক্রবার তাকে মানসিকভাবে বেশ শক্ত মনে হয়েছে।


হঠাৎ করেই আরিয়ানের হোয়াটসঅ্যাপে অ্যানি নামে একজনের আলাপচারিতার প্রমাণ হাতে আসে এনসিবির। তদন্তের পরে অ্যানিই যে অনন্যা তা জানতে পারে এনসিবি।


২০১৮-২০১৯ সালের সেই পুরনো চ্যাটে আরিয়ানকে গাঁজার যোগান দেওয়ার আশ্বাস দিয়েছিলেন অনন্যা। 


সূত্র: সংবাদ প্রতিদিন


 

আরো পড়ুন