শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
জমকালো আয়োজনে জন্মদিন
২৬ অক্টোবর, ২০২১ ১৩:২০:৫০
প্রিন্টঅ-অ+


 সোমবার ছিল ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনির জন্মদিন। এবার দিনে এতিমখানায় ও রাতে জমকালো আয়োজনে জন্মদিন উদযাপন করলেন তিনি। গত বছর জন্মদিনে তার থিম ছিল ময়ূর। আর এবারের জন্মদিনের আয়োজনের সাজসজ্জায় লাল-সাদা রঙের বিন্যাস। জন্মদিনের উদ্‌যাপন মঞ্চ বিমানের ককপিটের আদলে সাজানো হয়। লাল রঙের ইংরেজি বর্ণ মঞ্চের ওপরের লেখা ‘ফ্লাই উইথ পরীমনি’ অর্থাৎ ‘পরীমনির সঙ্গে ওড়ো’। বিপদের দিনের বন্ধুদেরই কেবল এবার ডেকেছেন ‘স্বপ্নজাল’ খ্যাত এই নায়িকা। সত্যি যেন উড়েছেন পরীমনি ও জন্মদিনের আমন্ত্রণে আসা অতিথিরা।

আলোচিত এই অভিনেত্রীর সঙ্গে কেক কেটে, নেচে-গেয়ে আনন্দ ভাগ করে নিয়েছেন তারা। রাতে অনুষ্ঠানে ককপিটে পরীমনি আসেন বিমান বালার বেশে। মাথায় টুপি, টুপি থেকে বের হয়ে আসা ওড়না, লাল শার্ট আর সাদা রঙের লুঙ্গির মতো দেখতে যেটি সেটি কাছা দেয়ার ঢংয়ে বাঁধা। গত বছরের জন্মদিনে ময়ূর নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন আলোচনা-সমালোচনা হয়েছে। তখন পরীমনি বলেছিলেন আগামী বছর জন্মদিন হবে ককপিটে। এবার সেই ককপিটে জন্মদিন পালনের মধ্যদিয়ে গত বছরের কথা রাখলেন তিনি। এর আগে দিনে এতিমখানার শিশুদের সঙ্গে কেক কাটেন পরীমনি। কেকের সঙ্গে খাওয়া-দাওয়া ও তাদেরকে উপহারও দিয়েছেন পরীমনি। বর্তমানে পরী ব্যস্ত গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনীন’ এর শুটিংয়ে। এরপর ‘প্রীতিলতা’, ‘বায়োপিক’সহ আরও বেশকিছু ছবির শুটিং শুরু করার কথা রয়েছে পরীমনির।


আরো পড়ুন