শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
একসঙ্গে মোশাররফ করিম-জিৎ!
২৬ অক্টোবর, ২০২১ ১৮:৩৮:১৯
প্রিন্টঅ-অ+

বাংলাদেশের নন্দিত অভিনেতা মোশাররফ করিম। ছোট পর্দা হোক কিংবা সিনেমা, সবখানেই তার দাপুটে বিচরণ। খ্যাতিমান এই অভিনেতা নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। সেই সিনেমায় মোশাররফ করিমের সঙ্গে থাকছেন কলকাতার সুপারস্টার জিৎ।


নতুন এই সিনেমার নাম ‘দ্বিতীয় পুরুষ’। এটি নির্মাণ করবেন সঞ্জয় সমাদ্দার। যদিও নির্মাতা তার প্রথম সিনেমা ‘বায়োপিক’-এর কাজ এখনো শুরুই করতে পারেননি। তবে এরই মধ্যে নতুন সিনেমার প্রস্তুতি গুছিয়ে নিচ্ছেন।


গণমাধ্যমে সঞ্জয় সমাদ্দার বলেন, মোশাররফ করিম ও জিতের সঙ্গে প্রাথমিক আলোচনা সেরে নিয়েছেন তিনি। দু’জনেই গল্প পছন্দ করছেন। কয়েক দিনের মধ্যেই তাদেরকে চূড়ান্ত করা হবে।


আগামী নভেম্বরে সঞ্জয় তার প্রথম সিনেমা ‘বায়োপিক’-এর শুটিং করবেন। সেটা শেষ করে নতুন বছরের জানুয়ারিতে ‘দ্বিতীয় পুরুষ’ মিশনে নামবেন। মোশাররফ করিম ও জিৎ দু’জনকেই তিনি সিনেমাটিতে যুক্ত করতে চাইছেন। তবে ব্যাটে-বলে মিলে সেটার বাস্তবায়ন হয় কিনা, সেটা দেখার জন্য আপাতত অপেক্ষা করতে হবে।

আরো পড়ুন