শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
অন্যরকম সম্মাননায় অপু
২৯ নভেম্বর, ২০২১ ১৬:৫২:২২
প্রিন্টঅ-অ+


 ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। অভিনয়ের জন্য অনেক মানুষের ভালোবাসা পেয়েছেন। এছাড়া অর্জন করে নিয়েছেন বাচসাস, মেরিল-প্রথম আলো পুরস্কারসহ বিভিন্ন সম্মাননা। এবার ক্যারিয়ারে অনেকগুলো বছর পার করে দেয়ার পর অন্যরকম একটি সম্মাননা দেয়া হলো তাকে। সফল নারী হিসেবে তিনি পেয়েছেন ‘দ্যা পাওয়ার অব উইমেন অ্যাওয়ার্ড’। বাংলাদেশের অন্যতম নারী উদ্যোক্তাদের সংগঠন ‘নারী উদ্যোক্তা বাংলাদেশ’-এর উদ্যোগে শনিবার এই অ্যাওয়ার্ড প্রদান করা হয় তাকে। রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে তার হাতে ক্রেস্ট তুলে দেন বাংলাদেশ সরকারের যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, নারী ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সভাপতি এবং প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি ও নারী উদ্যোক্তা বাংলাদেশের প্রতিষ্ঠাতা রুপা আহমেদ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, ফরাজী হাসপাতালের চেয়ারম্যান ডা. আনোয়ার ফরাজী ইমন, টেলিভিশন চ্যানেল ৭১-এর সিনিয়র নিউজ প্রেজেন্টার ফারজানা করিমসহ অনেকে।

এছাড়াও বিভিন্ন ক্যাটাগরিতে সফল নারী উদ্যোক্তা ও গুণীজনদের সংবর্ধনা দেয়া হয়। এমন একটি সম্মাননা পেয়ে ভীষণ আপ্লুত এ নায়িকা। তিনি বলেন, সব সময় তো অভিনয়ের জন্য স্বীকৃতি পেয়েছি। এবার একটু ভিন্ন রকম সম্মাননা পেয়ে ভালো লাগছে সত্যি। এদিকে, সবশেষ অপু বিশ্বাস সম্প্রতি ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার শুটিং শুরু করেছেন। এছাড়াও ‘ছায়া বৃক্ষ’, ‘ঈশা খাঁ’ সিনেমায় তাকে দেখা যাবে। অপু অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘প্রিয় কমলা’। এ নায়িকার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’, ‘শর্টকাট’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া বিভিন্ন স্টেজ শোতে পারফর্ম করছেন। সবমিলিয়ে ব্যস্ত সময়ই যাচ্ছে তার। অপু বিশ্বাস বলেন, আবারো সিনেমাঙ্গন থেকে শুরু করে শোবিজের সব সেক্টর ব্যস্ত হয়ে উঠছে। সবাই কাজের মধ্যে ঢুকে পড়েছে করোনার ধাক্কা সামলে। এটা খুবই ইতিবাচক সবার জন্য।


আরো পড়ুন